Bomb Attack

আমডাঙায় বোমায় জখম তিন, তৃণমূল নেতার উপর হামলার সময় ঘটে সাত কিলোমিটার দূরে বিস্ফোরণ

রবিবার রাতে আমডাঙায় আবু তোয়েব নামে ওই তৃণমূল নেতার উপর হামলা চালানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় সেই সময়েই ওই এলাকা থেকে ৭ কিলোমিটার দূরে বোমা বিস্ফোরণে জখম হন তিন জন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আমডাঙা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১১:১১
Share:

বোমা বিস্ফোরণে জখম তিন। প্রতীকী ছবি।

উত্তর ২৪ পরগনার আমডাঙায় দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি স্থানীয় এক তৃণমূল নেতা। রবিবার রাতে ওই হামলার কিছু ক্ষণ পরেই ঘটনাস্থল থেকে কিছুটা দূরে বোমা বিস্ফোরণে জখম হয়েছেন তিন গ্রামবাসী। তাঁরা ভর্তি হাসপাতালে। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

Advertisement

রবিবার রাতে আমডাঙার বোদাই পঞ্চায়েতের মথুরা এলাকায় আবু তোয়েব নামে ওই তৃণমূল নেতার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় সেই সময়েই মথুরা এলাকা থেকে ৭ কিলোমিটার দূরে বোমা বিস্ফোরণের জেরে জখম হন তিন জন। তাঁদের ভর্তি করানো হয়েছে বারাসত হাসপাতালে। জখমদের বক্তব্য, বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকার সময় কেউ বা কারা বোমা ছুড়ে পালিয়ে যায়। পুলিশ মনে করছে, তোয়েবকে গুলি করা এবং কিছুটা দূরে তিন জনের জখম হওয়া— এই দু’টি ঘটনার মধ্যে যোগসূত্র রয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, তোয়েবকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় দুষ্কৃতীরা বোমাবাজি করেছে। তার জেরেই জখম হয়েছেন ওই তিন জন। তবে বিষয়টি খতিয়ে দেখছে আমডাঙা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইক চালিয়ে ঘুরিগাছি গ্রামে বাড়ি ফেরার পথে মথুরা এলাকায় একদল দুষ্কৃতী তোয়েবের বাইক লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় ওই ত়ৃণমূল নেতাকে উদ্ধার করে বারাসতের একটি বেসরকরি হাসপাতালে প্রথমে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন