তৃণমূল নেতা প্রহৃত বাদুড়িয়ায়

ভোটের আগে-পরে যখন বার বার তৃণমূলের বিরুদ্ধেই সন্ত্রাসের অভিযোগ তুলছে বিরোধীরা, সেখানে এ বার অন্য চিত্র বাদুড়িয়ায়। সিপিএমের মারে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্য-সহ কয়েকজন জখম বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ০৭ মে ২০১৬ ০২:৩০
Share:

ভোটের আগে-পরে যখন বার বার তৃণমূলের বিরুদ্ধেই সন্ত্রাসের অভিযোগ তুলছে বিরোধীরা, সেখানে এ বার অন্য চিত্র বাদুড়িয়ায়। সিপিএমের মারে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্য-সহ কয়েকজন জখম বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে বাদুড়িয়ার মাসিয়া বাজারের ঘটনা। জখম একজনকে বসিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তৃণমূল। পুলিশ জানায়, বিধানসভা ভোটের ফল নিয়ে আলোচনা করছিলেন কয়েকজন তৃণমূল কর্মী। সেখানে ছিলেন স্থানীয় রামচন্দ্রপুর-উদয় পঞ্চায়েতের তৃণমূলের সদস্য হাবিবর রহমান, দলের নেতা অজেদ মণ্ডলও। অভিযোগ, সিপিএমের কয়েকজন কর্মী লাঠি, ভোজালি নিয়ে তাঁদের উপরে হামলা করে। আহত হন অজেদ এবং হাবিবর। তাঁদের স্থানীয় রুদ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গভীর রাতে সেখান থেকে অজেদকে বসিরহাট হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বুকে-পিঠে ভোজালির আঘাত আছে। তৃণমূল নেতা রমেন সর্দারের দাবি, ‘‘সিপিএমের মোমিন মণ্ডল-সহ বাকি অভিযুক্তদের পুলিশ গ্রেফতার না করলে বৃহত্তর আন্দোলন শুরু হবে।’’ অভিযুক্ত সিপিএমের মোমিন মণ্ডলের দাবি, এই ঘটনার সঙ্গে তাঁর বা দলের যোগ নেই। তৃণমূল নিজেদের গোলমাল ঢাকতে সিপিএমের ঘাড়ে দোষ চাপাচ্ছে হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন