TMC

চায়ের দোকানে তৃণমূল নেতাকে গুলি! ভরসন্ধ্যায় বিষ্ণুপুরে হামলা, মৃত বুথ সভাপতি

তৃণমূলের দুর্গাবাটির বুথ সভাপতি সাধন পেশায় দিনমজুর। রবিবার সন্ধ্যায় এলাকার একটি চায়ের দোকানে বসেছিলেন তিনি। সেখানে আচমকা একটি মোটর বাইক এসে দাঁড়ায়। চলে গুলি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বিষ্ণুপুর শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫৪
Share:

তৃণমূল নেতাকে মাথায় গুলি করে পালাল দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে। —নিজস্ব চিত্র।

দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক তৃণমূল নেতার। রবিবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনা জেলার বিষ্ণুপুর থানার দুর্গাবাটি অঞ্চলে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সাধন মণ্ডল।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের দুর্গাবাটির বুথ সভাপতি সাধন পেশায় দিনমজুর। রবিবার সন্ধ্যায় এলাকার একটি চায়ের দোকানে বসেছিলেন তিনি। সেখানে আচমকা একটি মোটর বাইক এসে দাঁড়ায়। মুখ ঢেকে রাখা তিন দুষ্কৃতী তৃণমূল নেতাকে লক্ষ্য করে প্রায় ৫ রাউন্ড গুলি চালায়। একটি গুলি লাগে তৃণমূল নেতার মাথায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। গুলি চালিয়েই চম্পট দেয় তিন জন। গুলি চালানোর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিষ্ণুপুর থানার পুলিশ। ব্যক্তিগত শত্রুতা নাকি রাজনৈতিক প্রতিহিংসার কারণে এই খুন, তা খতিয়ে দেখা হচ্ছে।

তৃণমূল সূত্রে খবর, আঁধাররমানিক গ্রাম পঞ্চায়েতের ২১৮ ও ২১৯ নম্বর বুথের সভাপতি ছিলেন সাধন। ৩৪ বছরের যুবক তাঁর ভাইপো এবং এক প্রতিবেশীর সঙ্গে চায়ের দোকানে বসে ছিলেন। সেখানেই আচমাকা গুলি চলে। এই ঘটনার প্রত্যক্ষদর্শী তথা মৃতের ভাইপো শুভঙ্কর মণ্ডল জানান, কাকাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চলে। স্থানীয়রা আতঙ্কে চিৎকার শুরু করেন। দুষ্কৃতীদের আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হন তাঁরা। তৃণমূলের অঞ্চল সভাপতি পিন্টু সর্দারের বক্তব্য, ‘‘রাজনৈতিক শত্রুতার কারণে এই করা হয়েছে বলে অনুমান করছি।’’ যদিও নির্দিষ্ট কারও বিরুদ্ধে অভিযোগ করেননি তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন