TMC

তৃণমূল কর্মীর দুয়ারে সাদা থান, মালা, শবদাহের ছবি, নামখানার ঘটনায় শুরু চাপানউতর

রাজ্যে পঞ্চায়েত ভোটের ফল ঘোষণা হয়ে গিয়েছে। এই আবহে এ বার তৃণমূল কর্মীর বাড়ির দরজার সামনে সাদা থান, ফুলের মালা এবং শবদাহের ছবি রেখে দেওয়ার অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নামখানা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৩:৩৬
Share:

দুয়ারে সাদা থান এবং রজনীগন্ধার মালা। — নিজস্ব চিত্র।

রাজ্যে পঞ্চায়েত ভোটের ফল ঘোষণা হয়ে গিয়েছে। এই আবহে এ বার তৃণমূল কর্মীর বাড়ির দরজার সামনে সাদা থান, ফুলের মালা এবং শবদাহের ছবি রেখে দেওয়ার অভিযোগ উঠল। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নামখানা ব্লকের নারায়ণপুর পঞ্চায়েতের ২৫৭ নম্বর বুথে। তৃণমূল কর্মী তরুণ জানা এ নিয়ে অভিযোগ করেছেন বিজেপির বিরুদ্ধে। যদিও বিজেপি তা অস্বীকার করেছে।

Advertisement

তরুণের অভিযোগ, পঞ্চায়েত ভোটের আগে থেকেই স্থানীয় বিজেপি কর্মীরা তাঁকে হুমকি দিচ্ছিলেন। তার পর মঙ্গলবার সকালে বাড়ির দরজা খুলে তিনি দেখতে পান, উঠোনে সাদা থান, সাদা ফুলের মালা এবং শবদাহের ছবি পড়ে রয়েছে। তাঁর দাবি, এলাকার বিজেপির লোকজন তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কাকদ্বীপ থানার পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী।

বিজেপি অবশ্য তরুণের অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতি প্রদ্যুত বৈদ্য বলেন, ‘‘এমন অভিযোগ তুলে বিজেপির নামে কুৎসা করা হচ্ছে।’’ পারিবারিক গন্ডগোল অথবা তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে এই ঘটনা ঘটেছে বলে দাবি তাঁর। নারায়ণপুর পঞ্চায়েতে মোট ২৫টি আসন রয়েছে। তার মধ্যে তৃণমূলের দখলে ২৩টি আসন। এ ছাড়া বাকি দু’টি আসন পেয়েছে বিজেপি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন