বালিগঞ্জ স্টেশনে ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি, আধ ঘণ্টা বন্ধ শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচল

শনিবার সকাল ৮টা ৫৫ মিনিট নাগাদ এই বিভ্রাট ঘটে। তার পর সাড়ে ৯টা পর্যন্ত বজবজ শাখা ব্যতীত শিয়ালদহ দক্ষিণ শাখার সমস্ত ট্রেন চলাচল বন্ধ ছিল। আস্তে আস্তে স্বাভাবিক হচ্ছে পরিষেবা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বজবজ শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১০:৩১
Share:

বালিগঞ্জ স্টেশন। —ফাইল চিত্র।

ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি ঘটল শিয়ালদহ দক্ষিণ শাখায়। শনিবার প্রায় আধ ঘণ্টার জন্য বন্ধ থাকল ট্রেন চলাচল। চরমে উঠল যাত্রী দুর্ভোগ।

Advertisement

রেল সূত্রে খবর, শনিবার সকাল থেকেই শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। বালিগঞ্জ স্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্ম লাগোয়া এলাকায় ওভারহেডের তার ছিঁড়ে যায়। তাতেই বিপত্তি ঘটে। তার পর আপ এবং ডাউন, দুই লাইনেই ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সকাল ৮টা ৫৫ মিনিট থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত বজবজ শাখা বাদে শিয়ালদহ দক্ষিণের সমস্ত শাখাতেই ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। অফিস টাইমের যাত্রীরা সমস্যায় পড়েন। কর্মস্থলে যেতে গিয়ে সমস্যার মুখোমুখি হয়েছেন প্রচুর নিত্যযাত্রী।

রেল সূত্রে জানা যাচ্ছে, সকাল সাড়ে ৯টার পর থেকে আবার ট্রেন চলাচল শুরু হয়েছে। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে দক্ষিণ শাখার সমস্ত লাইনের ট্রেন চলাচল। রেলের এক কর্তা জানিয়েছেন, ধাপে ধাপে পরিষেবা স্বাভাবিক করার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন