Train Service

বনগাঁ-শিয়ালদহ লাইনে ট্রেন বিভ্রাট! চালককে ধোলাই দিতে এসে মার খেলেন যুবক, ভোগান্তিতে যাত্রীরা

ট্রেন দাঁড়িয়ে থাকার কারণে বামনগাছি স্টেশনে এক ট্রেনের চালককে মারধরের চেষ্টার অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। কিন্তু ট্রেনের অন্য যাত্রীরা পাল্টা ওই যুবককেই মারধর করেন বলে স্থানীয় সূত্রে খবর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বারাসত শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ০৮:৫১
Share:

ওই যুবককে ঘিরে বিক্ষোভ অন্য যাত্রীদের। —নিজস্ব চিত্র।

বারাসতে ট্রেন বিভ্রাটের জেরে চরম ভোগান্তির মুখে পড়তে হল নিত্যযাত্রীদের। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার ভোর সাড়ে ৫টা নাগাদ বারাসতে পয়েন্ট সিগন্যাল খারাপের জন্য বনগাঁ-শিয়ালদহ লাইনে আপ এবং ডাউন ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বনগাঁ থেকে শিয়ালদহগামী দ্বিতীয় ট্রেন বামনগাছি স্টেশনে এসে দাঁড়িয়ে যায়। বাতিল হয় আরও বেশ কয়েকটি ট্রেন। তার মধ্যেই দীর্ঘ সময় ট্রেন দাঁড়িয়ে থাকার কারণে বামনগাছি স্টেশনে ওই ট্রেনের চালককে গালাগালি এবং মারধরের চেষ্টা করার অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। কিন্তু ট্রেনের অন্য যাত্রীরা পাল্টা ওই যুবককেই মারধর করেন বলে স্থানীয় সূত্রে খবর।

Advertisement

ঝামেলার সূত্রপাত হতেই ওই ট্রেন চালক বার বার আরপিএফের সহযোগিতা চেয়েছিলেন। কিন্তু স্থানীয় সূত্রে খবর, স্টেশনে আরপিএফ না থাকার কারণে পরিস্থিতি জটিল হয়। পরে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে রেল পুলিশ। ৭টা নাগাদ আবার ট্রেন চলাচল শুরু হয়। তবে সব ট্রেনই এক ঘণ্টা মতো দেরিতে চলছে। বেশ কয়েকটি ট্রেন বাতিল হওয়ায় সমস্যায় পড়তে হচ্ছে নিত্যযাত্রীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন