মেস সংলগ্ন পুকুর থেকে ত্রিপুরার ছাত্রীর দেহ উদ্ধার

আয়ুর্বেদিক কলেজের এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হল জগদ্দলের কাঁকিনাড়া ফিঙাপাড়ায়। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম সংযুক্তা দাশগুপ্ত। আদতে ত্রিপুরার আগরতলার বাসিন্দা সংযুক্তা ফিঙাপাড়ায় অরুণাচল এলাকায় সহপাঠীদের সঙ্গে একটি মেসে থাকতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ব্যারাকপুর শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৬ ০১:৫৯
Share:

সংযুক্তা দাশগুপ্ত। নিজস্ব চিত্র।

আয়ুর্বেদিক কলেজের এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হল জগদ্দলের কাঁকিনাড়া ফিঙাপাড়ায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রীর নাম সংযুক্তা দাশগুপ্ত। আদতে ত্রিপুরার আগরতলার বাসিন্দা সংযুক্তা ফিঙাপাড়ায় অরুণাচল এলাকায় সহপাঠীদের সঙ্গে একটি মেসে থাকতেন। কাঁকিনাড়ার রাজীব গাঁধী আয়ুর্বেদিক কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী শুক্রবার দুপুরে ত্রিপুরার বাড়ি থেকে মেসে ফিরেছিলেন। শনিবার বিকাল পাঁচটা নাগাদ তিনি মেস সংলগ্ন মন্দিরে পুজো দেওয়ার জন্য মোমবাতি কিনবেন বলে বেরিয়েছিলেন। তারপর আর বাড়ি ফেরেননি। শনিবার রাত ১১টা মেসের সামনের একটি পুকুর থেকে সংযুক্তার দেহ উদ্ধার হয়। তাঁর সহপাঠীরা জানান, সাদা ও মেরুন রঙের চুড়িদার পরে শনিবার বিকালে বেরনোর পরে তাঁকে মোবাইল ফোনে ফোন করে পাওয়া যায়নি।

পাড়ার যে মন্দিরে সংযুক্তা পুজো দিতে গিয়েছিলেন তার পুরোহিতের সঙ্গে কথা বলেছে জগদ্দল থানার পুলিশ। পুরোহিত জানিয়েছেন, সন্ধ্যায় পুজো দিয়ে প্রসাদ নিয়ে মন্দির থেকে চলে যান সংযুক্তা। সংযুক্তার দেহটি যখন উদ্ধার করা হয় তখন তাঁর মুখ থেকে গ্যাঁজলা বের হচ্ছিল। শনিবার রাতেই সংযুক্তার বাড়িতে খবর পাঠায় পুলিশ। তবে রবিবার পর্যন্ত এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি। পুলিশ দেহটি ময়না তদন্তে পাঠিয়েছে।

Advertisement

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, কোনও ভাবে অসুস্থ হয়ে পুকুরে পড়ে গিয়ে মারা গিয়েছেন সংযুক্তা। তবে আত্মহত্যার সম্ভবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। আবার উদ্ধারের সময়ে মুখ থেকে গ্যাঁজলা বের হওয়ার কারণে বিষক্রিয়ার সম্ভবনাও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন