arrest

ভাঙড়ে বিস্ফোরণকাণ্ডে গ্রেফতার দুই, কলকাতার হাসপাতাল থেকে ছাড়া পেতেই ধরল পুলিশ

রাজ্যে পঞ্চায়েত ভোটের পর ভাঙড়ের চকমরিচা এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। সেই ঘটনায় আহত হয়ে দু’জন ভর্তি ছিলেন কলকাতার এমআর বাঙুর হাসপাতালে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাঙড়  শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১২:১১
Share:

ধৃত রফিক মোল্লা এবং ইনজামুল মোল্লা (বাঁ দিক থেকে)। — নিজস্ব চিত্র।

ভাঙড়ে বিস্ফোরণের ঘটনায় আহত দু’জন হাসপাতাল থেকে ছাড়া পেতেই গ্রেফতার করল পুলিশ। এমনটাই জানা গিয়েছে কাশীপুর থানার পুলিশ সূত্রে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement

রাজ্যে পঞ্চায়েত ভোটের পর ভাঙড়ের চকমরিচা এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। সেই ঘটনায় আহত হয়ে দু’জন ভর্তি ছিলেন কলকাতার এমআর বাঙুর হাসপাতালে। শনিবার তাঁরা হাসপাতাল থেকে ছাড়া পেতেই তাঁদের গ্রেফতার করেছে পুলিশ। কাশীপুর থানা সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম রফিক মোল্লা এবং ইনজামুল মোল্লা।

পঞ্চায়েত ভোটের পরে চকমরিচা এলাকায় ওই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। সেই সময় আহত চার আইএসএফ (ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট) কর্মী পুলিশের চোখে ফাঁকি দিয়ে পালানোর সময় কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশের হাতে ধরা পড়ে যান। আহতদের চিকিৎসার জন্য এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁদেরই গ্রেফতার করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন