Smriti Irani

বিজেপির পরিবর্তন যাত্রায় স্কুটি চালালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

শুক্রবার এই পরিবর্তন রথযাত্রার সূচনা করেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সোনারপুর শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৫০
Share:

বিজেপির পরিবর্তন যাত্রায় স্কুটিতে স্মৃতি ইরানি। -নিজস্ব চিত্র।

Advertisement

দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্রের গড়িয়া স্টেশন থেকে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করলেন কেন্দ্রীয় মহিলা ও শিশুকল্যাণ এবং বস্ত্র মন্ত্রী স্মৃতি ইরানি। শুক্রবার এই পরিবর্তন রথযাত্রার সূচনা করেন তিনি।

গড়িয়ার স্টেশন সংলগ্ন স্থান থেকে বিজেপির পরিবর্তন যাত্রার রথ নরেন্দ্রপুর থানার গঙ্গাজোয়ার এলাকায় ঢুকে স্মৃতি স্কুটিতে চড়ে বসেন। সেখান থেকে বিজেপির পরিবর্তন যাত্রার রথ প্রতাপনগর হয়ে ভাঙড়ের তাড়দহের দিকে রওনা দেয়।

রথযাত্রার শেষে এ দিন স্মৃতি জনগণের উদ্দেশে বলেন, “দেশের নির্বাচনে আপনারা যেমন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে আশীর্বাদ করেছেন। তেমনই ২০২১ এর পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থীদের আশীর্বাদ করবেন।”

ভোটের আগে বিজেপির শীর্ষস্থানীয় নেতাদের ঢল নেমেছে বঙ্গে। গতকাল ব্যারাকপুরের আনন্দপুরী এলাকার একটি কালীমন্দিরে পুজো দিয়ে জনসভা করেছিলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নড্ডা। গত সোমবার স্বয়ং প্রধানমন্ত্রী সভা করে গিয়েছেন। এর আগে অমিত শাহ সভা করেছেন কোচবিহার আর ঠাকুরনগরে।

বিজেপি সূত্রের খবর, আগামী ৭ মার্চ আবার কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিজেপি-র ব্রিগেড সমাবেশে হাজির থাকবেন তিনি। তার আগে ফের দু’দিনের সফরে বাংলায় আসছেন অমিত শাহ। বিজেপি সূত্রে খবর, ওই দু’দিনের সফরে মূলত কলকাতাতেই তাঁর কর্মসূচি থাকবে। ২ মার্চ আবার রাজ্যে আসতে পারেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। মালদহের গাজোলে তাঁর সমাবেশ হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন