attack

চোর সন্দেহে রাজমিস্ত্রির মুখে লঙ্কার গুঁড়ো ঢুকিয়ে মার, নিমতার যুবক ভর্তি হাসপাতালে

ঘটনার সূত্রপাত সুকান্ত পল্লি এলাকায় একটি ভ্যান চুরির ঘটনা ঘিরে। শনিবার রাতে চোর সন্দেহে দেবজিৎ শিকদার নামে এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ উঠেছে কয়েক জনের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নিমতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৫:৫৯
Share:

যুবকের মুখে লঙ্কার গুঁড়ো দিয়ে মারধর। প্রতীকী চিত্র।

চোর সন্দেহে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে যুবকের মুখে লঙ্কার গুঁড়ো ঢুকিয়ে মারধরের অভিযোগ উঠল। ওই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার নিমতার সুকান্ত পল্লি এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় যুবককে সাগর দত্ত হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

ঘটনার সূত্রপাত সুকান্ত পল্লি এলাকায় একটি ভ্যান চুরির ঘটনা ঘিরে। তার জেরে শনিবার রাতে চোর সন্দেহে দেবজিৎ শিকদার নামে সুকান্ত পল্লি এলাকার এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ উঠেছে এলাকার বেশ কয়েক জনের বিরুদ্ধে। আরও অভিযোগ, দেবজিতের মুখে লঙ্কার গুঁড়োও ঢুকিয়ে দেওয়া হয়। জখম অবস্থায় দেবজিৎকে ভর্তি করানো হয়েছে সাগর দত্ত হাসপাতালে। আহত যুবককের বৌদি পারুল শিকদারের দাবি, ‘‘সিসি ক্যামেরার ফুটেজে দেবজিৎকে দেখা গিয়েছে, এই বলে তাঁকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করা হয়েছে। কিন্তু সিসি ক্যামেরার ফুটেজে আমার দেওরকে দেখা যায়নি। পার্টির ছেলেরা বলছে টাকা নিয়ে বিষয়টি মিটমাট করে নিতে। আমরা দোষীদের শাস্তি চাই।’’

পেশায় রাজমিস্ত্রি দেবজিৎ। তাঁকে মারধরের ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। উত্তর দমদম পুরসভার পুরপ্রধান বিধান বিশ্বাস বলেন, ‘‘যারা দোষ করেছে তাদের শাস্তি হওয়া উচিত। এরা কেউ তৃণমূলের নয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন