Drowning

ট্রলার থেকে নদীতে পড়ে নিখোঁজ যুবক

ওই ঘাট থেকে ট্রলারে পান নিয়ে অনেক কৃষক কাকদ্বীপ বাজারে যান। এ দিনও ট্রলারে কয়েক জন চাষি কাকদ্বীপ লট ৮ ঘাটে যাওয়ার জন্য বেরোন। তাঁদের সঙ্গে ছিলেন হরেকৃষ্ণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাগর শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ০৭:১৮
Share:

—প্রতীকী ছবি।

ট্রলার থেকে মুড়িগঙ্গা নদীতে পড়ে নিখোঁজ হলেন বছর ত্রিশের এক যুবক। রবিবার, সাগরের কচুবেড়িয়া এলসিডি ঘাটে। ওই যুবকের নাম হরেকৃষ্ণ মান্না। বাড়ি কচুবেড়িয়া এলাকায়। তিনি পেশায় পান চাষি।

Advertisement

ওই ঘাট থেকে ট্রলারে পান নিয়ে অনেক কৃষক কাকদ্বীপ বাজারে যান। এ দিনও ট্রলারে কয়েক জন চাষি কাকদ্বীপ লট ৮ ঘাটে যাওয়ার জন্য বেরোন। তাঁদের সঙ্গে ছিলেন হরেকৃষ্ণ। পুলিশ সূত্রের খবর, যাত্রার শুরুতেই ট্রলারের হাল এসে তাঁর মাথায় লাগলে নদীতে পড়ে যান তিনি। খবর পেয়ে সাগর থানার পুলিশ ও অসামরিক প্রতিরক্ষা দফতরের কর্মীরা আসেন। সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত নদীতে তল্লাশি চালিয়েও হরেকৃষ্ণের খোঁজ মেলেনি। আজ, সোমবার ফের তল্লাশি হবে বলে জানায় পুলিশ।

সাগরের বিডিও কানাইয়াকুমার রায় বলেন, ‘‘ডায়মন্ড হারবার থেকে স্পিড বোট, ডুবুরি এনে তল্লাশি চালানো হলেও যুবকের খোঁজ মেলেনি।’’ সুন্দরবন পুলিশ জেলার সুপার কোটেশ্বর রাও নালাভাট জানান, পুলিশ ও সিভিল ডিফেন্সের কর্মীরা যৌথ ভাবে তল্লাশি চালাচ্ছেন। হরেকৃষ্ণের বাবা সুবল মান্না বলেন, ‘‘হঠাৎ কী করে ছেলে নদীতে পড়ে গেল, বুঝতে পারছি না। খুব চিন্তায় আছি।’’ এক বাসিন্দা বিজয় দাস বলেন, ‘‘ট্রলারে কোনও নিরাপত্তা নেই, লাইফ জ্যাকেট থাকে না। প্রশাসনের নজর দেওয়া উচিত। না হলে ফের এমন বিপদ ঘটতে পারে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন