arrest

Arrest: মাদক মেশানো মুড়ি খাইয়ে তরুণীকে বেহুঁশ, নষ্ট করল দুই চোখও! গ্রেফতার ‘প্রেমিক’

গত সপ্তাহে মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের চন্দনেশ্বর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কাশিয়াডাঙ্গা এলাকায় ঘটনাটি ঘটেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড় শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৬:২৮
Share:

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে মাদক মিশ্রিত খাবার খাইয়ে দু’টি চোখ নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীকে মাদক মিশ্রিত খাবার খাইয়ে দু’টি চোখ নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গত সপ্তাহে মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের চন্দনেশ্বর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কাশিয়াডাঙ্গা এলাকায় ঘটনাটি ঘটেছে।ওই ঘটনায় সোমবার অভিযুক্ত যুবক খোকন বাছারকে গ্রেফতার করল ভাঙড় থানার পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত দু’বছর আগে গড়িয়া-নাকতলা এলাকার একটি বৃদ্ধাশ্রমে কাজ করতেন জয়নগরের বাসিন্দা ওই তরুণী। সেখানেই ভাঙড়ের মাধবপুর এলাকার বাসিন্দা খোকনের সঙ্গে তাঁর পরিচয় হয়। সেই সময় নিজেকে অবিবাহিত বলে পরিচয় দিয়েছিলেন খোকন। ধীরে ধীরে তাঁদের সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়ে। এর পর কিছু দিন আগেই তরুণী জানতে পারেন, খোকন বিবাহিত। তার পরই ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তরুণী।

পুলিশ সূত্রে খবর, এই সম্পর্ক-বিচ্ছেদ মেনে নিতে পারেননি খোকন। এর পর গত মঙ্গলবার ওই তরুণীকে সোনারপুর স্টেশনে দেখা করার জন্য ডাকেন। দেখা করার পর ওই তরুণীকে মাদক মেশানো মুড়ি খাইয়ে তাঁকে সংজ্ঞাহীন করে সোনারপুর স্টেশন থেকে রাতের অন্ধকারে কাশিয়াডাঙ্গা এলাকায় নিয়ে আসেন একটি গাড়িতে করে। এর পর প্রথমে তরুণীর দুই চোখ নষ্ট করে খোকন। তার পর গলায় ফাঁস দিয়ে খুনের চেষ্টা। তরুণী মারা গিয়েছেন ভেবে ওখানেই তাঁকে ফেলে পালিয়ে যান খোকন।

Advertisement

পর দিন সকালে ওই তরুণীকে অচেতন অবস্থায় পড়়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় ভাঙড় থানায়। খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে পুলিশ। এক পর তরুণীকে প্রথমে মথুরাপুর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি ঘটায় তাঁকে ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। বর্তমানে সেখানে চিকিৎসাধীন ওই তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন