Ukraine

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় টি-২০ ম্যাচ। সন্ধ্যা ৭টা নাগাদ ধর্মশালায় ওই ম্যাচটি শুরু হওয়ার কথা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ০৩:৫৯
Share:

ফাইল চিত্র।

সীমান্ত বিবাদ নিয়ে ইউক্রেনের বিরুদ্ধে সামরিক অভিযান শুরু করেছে রাশিয়া। দু’দিন ধরে যুদ্ধ চলছে। তবে শুক্রবার ইউক্রেনের রাষ্ট্রপতি রাশিয়ার সঙ্গে আলোচনায় বসতে চেয়েছেন। এমতাবস্থায় আজ, শনিবার নজর থাকবে যুদ্ধ অব্যাহত থাকে, না কি দু’দেশ আলোচনার টেবিলে বসে, সে দিকে।

Advertisement

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

Advertisement

আনিস খান হত্যা-রহস্য

সপ্তাহ গড়াতে চলল ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর ঘটনায়। ইতিমধ্যে এই ঘটনায় দু’জন গ্রেফতার হয়েছেন। আদালতের নির্দেশে দ্বিতীয় বার ময়নাতদন্ত করতে চায় সিট। তার উপর এই ঘটনায় রাজনৈতিক চাপানউতর চলছে। সব মিলিয়ে নজর থাকবে পরিস্থিতির দিকে।

উত্তরপ্রদেশের ভোট-বুক

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিশেষ নির্বাচনী পরিক্রমায় আনন্দবাজার অনলাইন। আজ রাজধানী লখনউয়ের খবরের দিকে নজর থাকবে।

গ্রাফিক- সনৎ সিংহ।

রবিবার রাজ্যের ১০৮ পুরসভার ভোটগ্রহণ

রবিবার রাজ্যের ১০৮টি পুরসভার ভোটগ্রহণ। তার আগে আজ শেষ মুহূর্তের প্রস্তুতি চলবে রাজ্য নির্বাচন কমিশনের। নিরাপত্তা-সহ ভোটের ওই প্রস্তুতির দিকে আজ নজর থাকবে।

ভারত-শ্রীলঙ্কা ম্যাচ

আজ ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় টি-২০ ম্যাচ। সন্ধ্যা ৭টা নাগাদ ধর্মশালায় ওই ম্যাচটি শুরু হওয়ার কথা।

রঞ্জি ট্রফি

আজ রঞ্জি ট্রফিতে বাংলা বনাম হায়দরাবাদের ম্যাচ রয়েছে। আজ তৃতীয় দিনে পড়ল ওই ম্যাচটি। সকাল ৯টা নাগাদ কটকে ওই খেলাটি শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন