কিশোরীকে ধর্ষণের চেষ্টা, ধৃত ৬ নাবালক

বিকেলে খেলার মাঠে ভাইকে মারধর করছে দেখে ছুটে গিয়েছিল বছর পনেরোর এক কিশোরী। অভিযোগ, সেই সময়ে তার ভাইকে ছেড়ে ওই কিশোরীর উপরেই ঝাঁপিয়ে পড়ে এক দঙ্গল কিশোর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নলহাটি শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৫ ০৩:০৪
Share:

বিকেলে খেলার মাঠে ভাইকে মারধর করছে দেখে ছুটে গিয়েছিল বছর পনেরোর এক কিশোরী। অভিযোগ, সেই সময়ে তার ভাইকে ছেড়ে ওই কিশোরীর উপরেই ঝাঁপিয়ে পড়ে এক দঙ্গল কিশোর। শনিবার বিকেলে নলহাটির কোকগ্রামের ওই ঘটনায় আহত কিশোরীকে ভর্তি করা হয় রামপুরহাট হাসপাতালে। ওই দিনই নলহাটি থানায় ওই কিশোরীর বাবা ৬ কিশোরের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন। তাঁর লিখিতি অভিযোগ বলছে— শ্লীলতাহানির পাশাপাশি মেয়েকে পুকুরে ডুবিয়ে মারারও চেষ্টা করা হয়েছিল।

Advertisement

রবিবার হাসপাতালেই তার ডাক্তারি পরীক্ষার পরে চিকিৎসকেরা জানান, শরীরে বড় কোনও আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও মেয়েটির যৌনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। তা থেকেই পুলিশের একাংশ মনে করছে, ওই কিশোরীর উপরে যৌন নির্যাতনের চেষ্টাও হয়েছিল। সোমবার হাসপাতালে ওই কিশোরীও জানায়, ভাইয়ের বন্ধুদের মধ্যে অন্তত তিন জন তাকে ধর্ষণের চেষ্টা করেছিল। এর পরেই সোমবার পুলিশ ওই ৬ কিশোরকে গ্রেফতার করে। আজ, মঙ্গলবার তাদের সিউড়ি জুভেনাইল আদালতে তোলা হবে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন