State News

কাটমানি দিতে না চাওয়ায় সিউড়িতে বৃদ্ধাকে ধারালো অস্ত্রের কোপ, অভিযুক্ত তৃণমূল

পরিবারের অভিযোগ, বুধবার রাতে তৃণমূলের লোকজন ওই মহিলার কাছে কাটমানি চাইতে আসেন। আর বৃদ্ধা তা দিতে অস্বীকার করার পরেই তাঁকে আক্রমণ করা হয় ধারালো অস্ত্র দিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বীরভূম শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২০ ১৬:২২
Share:

সিউড়ি হাসপাতালে ভর্তি আক্রান্ত মহিলা। -নিজস্ব চিত্র।

একশো দিনের কাজের বিনিময়ে কাটমানি দিতে অস্বীকার করায় আক্রান্ত হলেন ৬০ বছর বয়সি এক মহিলা। ধারালো অস্ত্রের কোপে গুরুত্বর আহত ছেপি বাউড়ি নামে ওই বৃদ্ধাকে বৃহস্পতিবার সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

পরিবারের অভিযোগ, বুধবার রাতে তৃণমূলের লোকজন ওই মহিলার কাছে কাটমানি চাইতে আসেন। আর বৃদ্ধা তা দিতে অস্বীকার করার পরেই তাঁকে আক্রমণ করা হয় ধারালো অস্ত্র দিয়ে।

ঘটনার পর প্রথমে নাকরা কন্দা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় তাঁকে, পরে ভর্তি করানো হয় সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে।

Advertisement

ছেলে রমেশ বাউড়ির অভিযোগ, একশো দিনের কাজের প্রাপ্য হিসাবে কিছু টাকা ঢুকেছিল তাঁর মায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টে৷ সেই সূত্রেই কাটমানি চাইতে তৃণমূলের স্থানীয় কয়েক জন তাঁদের বাড়িতে আসেন। তাঁর মা কাটমানি দিতে না চাইলে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

তৃণমূলের তরফে অবশ্য এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। স্থানীয় তৃণমূল নেতা দেবদাস নন্দী বলেন, ‘‘কেউ কাটমানি চাননি। এটা বিজেপি-র চক্রান্ত। পারিবারিক একটি বিবাদের জেরেই এই ঘটনা।’’

আরও পড়ুন: করোনার সেফ হাউসে ‘কমলা সুন্দরী’, রোগ ভুলে নাচ জলপাইগুড়িতে

আরও পড়ুন: বয়স ৩ বছর ১১ মাস, মেদিনীপুরের অদ্রীশ নাম তুলে ফেলল ইন্ডিয়া বুক অব রেকর্ডসে

পুলিশ সুত্রে খবর, এখনও পর্যন্ত এই ঘটনায় থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

বিজেপির জেলা সভাপতি শ্যামাপ্রসাদ মণ্ডল বলেছেন, ‘‘তৃণমূলের হাতে পুলিশ আছে, তাই ওদের লোকজন এই সব অনৈতিক কাজ করছে৷ কাটমানি না দিলেই তারা এই সব করে। এই ঘটনায় আমরা আক্রান্তের পরিবারের পাশেই থাকব।’’

আর তৃণমূল বিধায়ক অনুব্রত মন্ডলের কথায়, ‘‘ওই এলাকায় পারিবারিক দ্বন্দ্বের ঘটনা নতুন কিছু নয়। তাই গোটা বিষয়টা ভালো করে জেনে তার পর মন্তব্য করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন