ধর্ষণে অভিযুক্ত গ্রেফতার

বছর নয়েকের মেয়েটা বাজারে গিয়েছিল। সেখানেই এক ব্যক্তি তাকে বাড়ির পরিত্যক্ত ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের পরে খুন করে বলে অভিযোগ।

Advertisement
শেষ আপডেট: ১০ মে ২০১৬ ০৩:৪১
Share:

বছর নয়েকের মেয়েটা বাজারে গিয়েছিল। সেখানেই এক ব্যক্তি তাকে বাড়ির পরিত্যক্ত ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের পরে খুন করে বলে অভিযোগ। শনিবার সন্ধ্যায় বাসন্তীর কুমিরমারির ওই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই গ্রেফতার করেছে অভিযুক্ত আলতাব সর্দারকে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগে গ্রেফতার হয়েছে ওই যুবকের বাবা ও বৌদি। মা পলাতক। কিন্তু তাতেও ক্ষোভ কমছে না গ্রামবাসীর। পুলিশ প্রথমে ঘটনাটিকে গুরুত্ব দিতে চায়নি, এই অভিযোগ তুলে সোমবার সকালে বাসন্তী থানা ঘেরাও করে তারা। অবরোধ করা হয় বাসন্তী-ঝড়খালি রাস্তা। পুলিশ অবরোধ তুলতে গেলে ইট ছোড়া হয়। মাথা ফেটেছে বাসন্তী থানার ওসির। পরে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামলায়। বেলায় মেয়েটির বাড়ি যান বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। পুলিশ কর্তাদের সঙ্গে কথা বলে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তোলেন তিনি।

Advertisement

তথ্য ও ছবি: সামসুল হুদা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন