Train Service Interrupted

কুর্মি আন্দোলনের কারণে বুধবার দক্ষিণ-পূর্ব রেলে বহু ট্রেন বাতিল, আশঙ্কা যাত্রী দুর্ভোগের

রেলের তরফে জানানো হয়েছে, আগামী বুধবার দক্ষিণ-পূর্ব রেলের দু’টি ট্রেন বাতিল থাকবে। ভাগলপুর–রাঁচী বনাঞ্চল এক্সপ্রেস (১৩৪০৪) এবং গোড্ডা-টাটানগর এক্সপ্রেস (১৮১৮৬)।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ০২:৪৬
Share:

—প্রতীকী চিত্র।

কুর্মি আন্দোলনের কারণে দক্ষিণ-পূর্ব শাখায় আগামী বুধবার, ২০ সেপ্টেম্বর বহু ট্রেন বাতিল করা হয়েছে। এই মর্মে সোমবার রাতে রেল কর্তৃপক্ষ একটি বিজ্ঞপ্তি জারি করেছেন। আন্দোলন এবং ট্রেন বাতিলের জেরে ভোগান্তি পোহাতে হতে পারে যাত্রীদের।

Advertisement

রেলের তরফে জানানো হয়েছে, আগামী বুধবার দক্ষিণ-পূর্ব রেলের দু’টি ট্রেন বাতিল থাকবে। ভাগলপুর–রাঁচী বনাঞ্চল এক্সপ্রেস (১৩৪০৪) এবং গোড্ডা-টাটানগর এক্সপ্রেস (১৮১৮৬)। এ ছাড়া ১৯ সেপ্টেম্বর রাতে ওই শাখার আরও ৭টি ট্রেন বাতিলের কথা উল্লেখ করা হয়েছে ওই বিজ্ঞপ্তিতে। সেকেন্দরাবাদ-দ্বারভাঙা এক্সপ্রেস (১৭০০৭), কাটিহার-টাটানগর এক্সপ্রেস (২৮১৮২), লোকমান্য তিলক-কামাখ্যা এক্সপ্রেস (২২৫১১), কামাখ্যা-রাঁচী এক্সপ্রেস (১৫৬৬২), গোরক্ষপুর-হাতিয়া মৌর্য এক্সপ্রেস (১৫০২৮), রাজেন্দ্রনগর-দুর্গ দক্ষিণ বিহার এক্সপ্রেস (১৩২৮৮) এবং রক্সৌল-সেকেন্দরাবাদ স্পেশাল এক্সপ্রেস (০৭০৫২) ওই দিন বাতিল থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন