ফল জেনে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু

মাধ্যমিকের ফল জেনে বাড়ি ফেরার সময় বাসের ধাক্কায় মৃত্যু হল এক ছাত্রীর। শুক্রবার দুপুরে ইসলামপুর থানার রামগঞ্জ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম আনিসা খাতুন (১৭)। তার বাড়ি ঝাড়বাড়ি এলাকাতে। দুপুরে মাধ্যমিকের ফলাফল জানতে স্কুলে গিয়েছিল আনিসা।

Advertisement

নিজস্ব সংবাদাদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০১৫ ০৩:৩৫
Share:

মাধ্যমিকের ফল জেনে বাড়ি ফেরার সময় বাসের ধাক্কায় মৃত্যু হল এক ছাত্রীর। শুক্রবার দুপুরে ইসলামপুর থানার রামগঞ্জ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম আনিসা খাতুন (১৭)। তার বাড়ি ঝাড়বাড়ি এলাকাতে। দুপুরে মাধ্যমিকের ফলাফল জানতে স্কুলে গিয়েছিল আনিসা। তবে সে পাশ করতে পারেনি। বাড়ি ফেরার জন্য রামগঞ্জ এলাকাতে ৩১ নম্বর জাতীয় সড়কে ট্রেকার ধরার জন্য যাচ্ছিল সে। এই সময় শিলিগুড়িগামী একটি বেসরকারি বাস তাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় আনিসার। বাসটি সেখান থেকে পালিয়ে গেলেও চোপড়া থানার পুলিশ সেটিকে আটক করে। বাসের চালককেও গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার প্রতিবাদে এলাকার বাসিন্দারা প্রায় আধঘণ্টা ওই এলাকায় জাতীয় সড়ক অবরোধ করে রাখে। পুলিশ গিয়ে অবরোধ তুলে দেয়। মৃতার কাকা মহম্মদ শেরিফুল জানান, ‘‘পরীক্ষায় ও পাশ করতে পারেনি। কিন্ত এভাবে চলে যাবে ভাবতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন