কৈলাসকে আইনি নোটিস 

বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়কে শনিবার আইনি নোটিস পাঠালেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮ ০২:৩৯
Share:

কৈলাস বিজয়বর্গীয়। —ফাইল চিত্র।

বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়কে শনিবার আইনি নোটিস পাঠালেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, শুক্রবার নদিয়ার শান্তিপুরে বিষমদে মৃতদের পরিজনদের সঙ্গে দেখা করতে গিয়ে কৈলাস বলেন, ‘‘চোলাই মদ বিক্রির পুরো টাকা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যায়। সুতরাং, মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ই শান্তিপুরে বিষমদ খেয়ে মৃত্যুর জন্য সরাসরি দায়ী। পশ্চিমবঙ্গে যত অবৈধ কারবার চলছে, সব ক’টিকেই প্রশ্রয় দিচ্ছেন অভিষেক।’’ ওই মন্তব্যকে মিথ্যা, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত এবং তাঁর পক্ষে মানহানিকর বলে অভিহিত করে কৈলাসকে আইনি নোটিস পাঠিয়েছেন অভিষেক। সেখানে বলা হয়েছে, ৭২ ঘণ্টার মধ্যে সাংবাদিক সম্মেলন করে ওই মন্তব্য প্রত্যাহার করে ক্ষমা না চাইলে তাঁর বিরুদ্ধে মামলা করা হবে।

Advertisement

যা জেনে কৈলাস বলেন, ‘‘ভয় করি না। সবাই জানে, পশ্চিমবঙ্গে অভিষেক কী করছেন! ক্ষমা চাইব না। যা বলেছিলাম, আবারও তা-ই বলছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন