adhir chowdhury

বিপন্নের পাশে দাঁড়ান, মোদী-মমতাকে আর্জি অধীরের

বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আর্জি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন লোকসভায় বৃহত্তম বিরোধী দলের নেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ০৮:৫৯
Share:

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। —ফাইল চিত্র।

বিপর্যয়ের সময়ে রাজনৈতিক ভেদাভেদ সরিয়ে রেখে বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আর্জি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন লোকসভায় বৃহত্তম বিরোধী দলের নেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। একই আর্জি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও জানিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে দেওয়া জোড়া চিঠিতে শুক্রবার অদীর লিখেছেন, দুই বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, হাওড়া, হুগলি, দক্ষিণ ২৪ পরগনা ও বীরভূম— এই ৭টি জেলার বন্যা পরিস্থিতি উদ্বেগজনক। ইতিমধ্যেই চার লক্ষ হেক্টরের বেশি কৃষিজমির ক্ষতি হয়েছে। প্রদেশ কংগ্রেস সভাপতির বক্তব্য, বন্যা ‘ম্যান মেড’ না ‘গড মেড’, সেই তর্কের সময় এখন নয়। কেন্দ্র ও রাজ্যের মধ্যে পারস্পরিক দোষারোপের সময়ও এটা নয়। কেন্দ্র ও রাজ্য সরকার যাতে পরস্পরের সঙ্গে সমন্বয় করে দুর্গত মানুষের পাশে দাঁড়ায়, প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর কাছে সেই আর্জিই জানিয়েছেন অধীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন