কেশিয়াড়িতে আজ সভা মুখ্যমন্ত্রীর 

আজ, সোমবার থেকে চার দিনের জন্য দুই মেদিনীপুর জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোম-মঙ্গল পশ্চিম মেদিনীপুর এবং বুধ-বৃহস্পতি পূর্ব মেদিনীপুর সফরের সূচি নির্ধারিত রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮ ০৩:০৮
Share:

আজ, সোমবার থেকে চার দিনের জন্য দুই মেদিনীপুর জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোম-মঙ্গল পশ্চিম মেদিনীপুর এবং বুধ-বৃহস্পতি পূর্ব মেদিনীপুর সফরের সূচি নির্ধারিত রয়েছে। আজ, সোমবার কেশিয়াড়িতে সভা, মঙ্গলবার মেদিনীপুর শহরে প্রশাসনিক বৈঠক শেষে পূর্ব মেদিনীপুরে যাওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। বুধবার প্রশাসনিক সভা রয়েছে বাজকুলে। আর বৃহস্পতিবার দিঘায় প্রশাসনিক বৈঠক।

Advertisement

কেশিয়াড়ির সভা থেকে প্রায় ৬৩৯ কোটি টাকার প্রকল্পের সূচনা করবেন মুখ্যমন্ত্রী। সঙ্গে রয়েছে বিভিন্ন প্রকল্পে সুবিধা প্রদান। বেলা দেড়টায় হেলিকপ্টারে মুখ্যমন্ত্রীর কেশিয়াড়ি পৌঁছনোর কথা। জেলার রাজনৈতিক মহলের মতে, রাজনীতির অঙ্কেই সভা হচ্ছে কেশিয়াড়িতে। পশ্চিম মেদিনীপুরের এই ব্লকে গত পঞ্চায়েত ভোটে দাগ কেটেছে বিজেপি। ব্লকের ৯টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৫টিতেই বোর্ড গড়েছে তারা। পাশাপাশি কেশিয়াড়ি পঞ্চায়েত সমিতিতেও সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে গেরুয়া শিবির। বোর্ড গঠন অবশ্য এখনও হয়নি। মুখ্যমন্ত্রীর সভার আগে রবিবার কেশিয়াড়িতে বিজেপির মিছিল করার কথা ছিল। পুলিশের অনুমতি না মেলায় তা বাতিল হয়। তবে পঞ্চায়েত সমিতির বোর্ড গঠনের দাবিতে বিভিন্ন বুথে বিজেপি মিছিল করেছে।

তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতির কটাক্ষ, “বিজেপিকে আপাতত বুথেই মিছিল করতে হবে। আর মুখ্যমন্ত্রীর জনসভায় দু’লক্ষ মানুষের জমায়েত হবে।” বিজেপির জেলা সভাপতি শমিত দাস পাল্টা বলেন, “মুখ্যমন্ত্রীর সভা ভরতে ভাড়া করে লোক আনতে হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন