ডিসিদের দফতরে বিজেপির বিক্ষোভ

রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি এবং পুলিশের দলদাসে পরিণত হওয়ার প্রতিবাদে সোমবার কলকাতার সাত জন ডেপুটি কমিশনারের (ডিসি) দফতরে দাবিপত্র দিল বিজেপি। কলকাতায় দলের চার সাংগঠনিক জেলা কমিটি এ দিন ওই কর্মসূচি পালন করে। ডিসি (উত্তর) এবং ডিসি (পূর্ব)-র দফতরে আন্দোলনের নেতৃত্ব দেন কৃশানু মিত্র-সহ তিন জন।

Advertisement
শেষ আপডেট: ০৯ জুন ২০১৫ ০৩:৩২
Share:

রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি এবং পুলিশের দলদাসে পরিণত হওয়ার প্রতিবাদে সোমবার কলকাতার সাত জন ডেপুটি কমিশনারের (ডিসি) দফতরে দাবিপত্র দিল বিজেপি। কলকাতায় দলের চার সাংগঠনিক জেলা কমিটি এ দিন ওই কর্মসূচি পালন করে। ডিসি (উত্তর) এবং ডিসি (পূর্ব)-র দফতরে আন্দোলনের নেতৃত্ব দেন কৃশানু মিত্র-সহ তিন জন। ডিসি সেন্ট্রালের দফতরে আন্দোলনে নেতৃত্ব দেন রীতেশ তিওয়ারি-সহ দু’ জন। প্রতাপ বন্দ্যোপাধ্যায় এবং রবীন চট্টোপাধ্যায় ছিলেন ডিসি (দক্ষিণ) এবং ডিসি (দক্ষিণ পূর্ব)-এর দফতরে। দিলীপ ঘোষ নেতৃত্ব দেন ডিসি (দক্ষিণ পশ্চিম)-এর দফতরে আন্দোলন কর্মসূচিতে। ডিসি (বন্দর) এলাকায় আন্দোলনের দায়িত্বে ছিলেন প্রভাকর তিওয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন