Police transfer

রাজ্য পুলিশে রদবদল, ব্যারাকপুরের সিপি হলেন অলোক রাজোরিয়া, শ্যাম সিংহ বর্ধমান রেঞ্জের ডিআইজি

কয়লা পাচার মামলায় গত ১১ অগস্ট যে আট আইপিএস আধিকারিককে দিল্লিতে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি), শ্যাম সিংহ তাঁদের মধ্যে অন্যতম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ২০:৩১
Share:

অলোক রাজোরিয়া এবং শ্যাম সিংহ। ফাইল ছবি।

রাজ্য পুলিশে রদবদল। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের প্রধান হলেন অলোক রাজোরিয়া। তিনি আগে বর্ধমান রেঞ্জের ডিআইজি ছিলেন। সিভিল ডিফেন্সের ডিআইজি শ্যাম সিংহকে পাঠানো হল বর্ধমান রেঞ্জে। অজয়কুমার ঠাকুরকে সিভিল ডিফেন্সে পাঠানো হয়েছে।

Advertisement

নতুন কমিশনার পেল ব্যারাকপুর কমিশনারেট। আগে এই কমিশনারেটের সিপি ছিলেন অজয়কুমার ঠাকুর। তাঁর বদলে সেই পদে আসছেন বর্ধমান রেঞ্জের ডিআইজি অলোক রাজোরিয়া। অজয়কে পাঠানো হচ্ছে সিভিল ডিফেন্সের ডিআইজি হিসেবে। বর্ধমান রেঞ্জের ডিআইজি হচ্ছেন শ্যাম সিংহ। তিনি আগে ছিলেন সিভিল ডিফেন্সের দায়িত্বে।

প্রসঙ্গত, কয়লা পাচার মামলায় গত ১১ অগস্ট যে আট আইপিএস আধিকারিককে দিল্লিতে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি), শ্যাম সিংহ তাঁদের মধ্যে অন্যতম। একই মামলায় সম্প্রতি কলকাতার সিজিও কমপ্লেক্সে ইডি জিজ্ঞাসাবাদ করেছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় এবং শ্যালিকা মেনকা গম্ভীরকেও জিজ্ঞাসাবাদ করে ইডি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন