State news

আলিপুর থানায় ডেকে পাঠানো হল বাবুলকে

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে জিজ্ঞাসাবাদের জন্য আলিপুর থানায় তলব করল পুলিশ। তৃণমূল বিধায়ক মহুয়া মিত্রের অভিযোগের ভিত্তিতেই তাঁকে ডেকে পাঠানো হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

নিজস্ব সং‌বাদদাতা

শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০১৭ ২১:০০
Share:

বাবুল সুপ্রিয়

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে জিজ্ঞাসাবাদের জন্য আলিপুর থানায় তলব করল পুলিশ। তৃণমূল বিধায়ক মহুয়া মিত্রের অভিযোগের ভিত্তিতেই তাঁকে ডেকে পাঠানো হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। চলতি মাসের ১২ তারিখে তাঁকে থানায় হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। তবে ওই দিন যে বাবুল থানায় উপস্থিত হতে পারবেন না তা ইতিমধ্যেই পুলিশকে জানিয়ে দিয়েছেন তিনি। কারণ, তিনি ওই সময় আসানসোলে থাকবেন। কলকাতায় ফেরার পর তিনি পুলিশের সঙ্গে যোগাযোগ করবেন বলে জানান।

Advertisement

৩ জানুয়ারি একটি সংবাদমাধ্যমে বিতর্কে অংশ নিয়েছিলেন বাবুল এবং মহুয়া। সেখানেই বিতর্ক চলাকালীন বাবুল তাঁকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করেন বলে পরের দিনই আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন মহুয়া। আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে ৫০৯ ধারায় মহিলার উদ্দেশে অশালীন শব্দ ব্যবহার বা অঙ্গভঙ্গি করার অভিযোগ দায়ের করা হয়। তৃণমূল বিধায়ক মহুয়া মিত্রের গোপন জবানবন্দিও নেওয়া হয়।

আরও পড়ুন: ‘অশালীন’ মন্তব্য, বাবুলের বিরুদ্ধে মামলা মহুয়ার

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন