পোলবায় প্রকাশ্য রাস্তায় শ্লীলতাহানি, বাধা পেয়ে চোখে লঙ্কার গুঁড়ো

এক সপ্তাহ কাটতে না কাটতেই ফের প্রকাশ্যে শ্লীলতাহানির ঘটনা ঘটল পোলবায়। শুক্রবার সকালে পোলবার সুগন্ধার দিল্লি রোডের পাশে একটি পানীয় জলের কারখানায় কাজে যোগ দিতে যাচ্ছিলেন দুই মহিলা কর্মী। অভিযোগ, সেই সময় এক মহিলা কর্মীর হাত ধরে টানাটানি শুরু করে দেয় এক ব্যক্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৬ ১৮:১১
Share:

অভিযুক্ত বিশ্বজিৎ ধারা। ছবি: তাপস ঘোয।

এক সপ্তাহ কাটতে না কাটতেই ফের প্রকাশ্যে শ্লীলতাহানির ঘটনা ঘটল পোলবায়। শুক্রবার সকালে পোলবার সুগন্ধার দিল্লি রোডের পাশে একটি পানীয় জলের কারখানায় কাজে যোগ দিতে যাচ্ছিলেন দুই মহিলা কর্মী। অভিযোগ, সেই সময় এক মহিলা কর্মীর হাত ধরে টানাটানি শুরু করে দেয় এক ব্যক্তি। প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে ওই মহিলার গায়েও হাত দেওয়ার চেষ্টা করে সে। মহিলা বাধা দিলে, পকেট থেকে লঙ্কার গুঁড়ো বের করে তাঁর চোখে ছিটিয়ে দেয় ওই ব্যক্তি।

Advertisement

চিৎকার শুনে ছুটে আসেন কারখানার এক ট্রাকচালক। পালিয়ে যাওয়ার চেষ্টা করলে অভিযুক্তকে ধরে ফেলেন তিনি। পুলিশের কাছে খবর গেলে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: জগদ্দলে প্রতিবেশীর গুলিতে বাড়ির সামনেই খুন যুবক

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই মহিলার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই অভিযুক্ত বিশ্বজিৎ ধারা তাঁকে উত্যক্ত করত। বিভিন্ন রকম কুপ্রস্তাবও দিত বলেও জানান তিনি। সেই প্রস্তাবে রাজি না হওয়াতেই বিশ্বজিৎ এই ধরনের ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। এ দিন দুপুরেই অভিযুক্তকে আদালতে তোলা হয়।

এলাকাবাসীর অভিযোগ, বেশ কয়েকদিন ধরে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়লেও পুলিশ সে দিকে ঠিক করে নজর দিচ্ছে না। গত কয়েকদিন আগেই শ্লীলতাহানির থেকে বাঁচতে গিয়ে ট্রাকের চাকায় প্রাণ হারিয়েছিলেন এক যুবতী। অভিযোগ, ওই ঘটনার পড়েও টনক নড়েনি স্থানীয় প্রশাসনের। প্রতিদিন বিভিন্ন জায়গা থেকে বহু মহিলা কাজের জন্য এই এলাকায় আসেন। তাঁদের যথাযথ সুরক্ষার দাবিও জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন