Primary Teacher Recruitment

দক্ষিণ ২৪ পরগনায় প্রাথমিক শিক্ষক পদে ৩২৮ জনের ‘নিয়োগ জট কাটল’, মঙ্গল থেকে চিঠি, জানালেন কুণাল

মঙ্গলবার সকাল ১১টায় এই মর্মে সাংবাদিক বৈঠক করবেন দক্ষিণ ২৪ পরগনা জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি অজিত নায়েক। তার পরেই শুরু হবে নিয়োগপত্র পাঠানো।

Advertisement
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৪৮
Share:

কুণাল ঘোষ। —ফাইল চিত্র।

২০০৯ সালের প্রাথমিক শিক্ষক নিয়োগের দক্ষিণ ২৪ পরগনার প্যানেল নানা জটিলতায় আটকে ছিল। গত বছর অগস্টে এই প্যানেলের ১,৫০৬ জনের নিয়োগ হলেও জট পেকে ছিল ৩২৮ জনের চাকরিতে। অবশেষে সেই জটও কাটল।

Advertisement

সোমবার সন্ধ্যায় তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করে জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ও শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর উদ্যোগে ৩২৮ জনের নিয়োগে জট কেটে গিয়েছে। মঙ্গলবার থেকেই ওই ৩২৮ জনের কাছে নিয়োগপত্র যাওয়া শুরু হবে।

কুণাল আরও জানিয়েছেন, মঙ্গলবার সকাল ১১টায় এই মর্মে সাংবাদিক বৈঠক করবেন দক্ষিণ ২৪ পরগনা জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি অজিত নায়েক। তার পরেই শুরু হবে নিয়োগপত্র পাঠানোর কাজ। নিয়োগ না পাওয়া ওই ৩২৮ জন ডায়মন্ড হারবারে জেলা প্রাথমিক শিক্ষা সংসদের বাইরে ধর্না চালিয়ে যাচ্ছিলেন। কুণাল তাঁদের উদ্দেশে আবেদন করেছেন, তাঁরা যেন সেই ধর্না তুলেন নেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন