Babul Supriyo

দুর্ঘটনা এড়ালেন বাবুল সুপ্রিয়, সচিবের গাড়িতে ধাক্কা অন্য গাড়ির

পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়িটি হেফাজতে নিয়ে চালককে আটক করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ২০:১৮
Share:

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। —নিজস্ব চিত্র

দুর্ঘটনা এড়ালেন বাবুল সুপ্রিয়। আসানসোল থেকে কলকাতায় ফেরার পথে জামুড়িয়ায় তাঁর গাড়ির পিছনে থাকা তাঁর ব্যক্তিগত সচিবের গাড়িতে মুখোমুখি ধাক্কা মারে অন্য একটি গাড়ি। ওই গাড়িতে থাকা ২ জন আহত হন। তবে তাঁদের চোট গুরুতর নয়। পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়িটি হেফাজতে নিয়ে চালককে আটক করা হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যার দিকে আসানসোল থেকে কলকাতায় ফিরছিলেন বাবুল। ২ নম্বর জাতীয় সড়কে জামুড়িয়া থানার কাছে সাতগ্রামের কাছে আচমকাই উল্টো লেনে একটি বোলেরো গাড়ি আসানসোলের দিকে যাচ্ছিল। ওই গাড়টি দেখেই বাবুলের গাড়ির চালক গাড়ি থামিয়ে দেন। বাবুলের পিছনেই ছিল তাঁর ব্যক্তিগত সচিব ধর্মেন্দ্র কৌশলের গাড়ি। উল্টো দিক থেকে আসা বোলেরো গাড়িটি এসে সজোরে ধাক্কা মারে ধর্মেন্দ্র কৌশলদের গাড়িতে। তিনি এবং আরও এক জন চোট পান। তাঁরা দু’জনেই পায়ে চোট পেলেও তাঁদের আঘাত গুরুতর নয়। ঘটনাস্থলেই গাড়িটিকে পুলিশের জিম্মায় দিয়ে কলকাতার দিকে রওনা দেন বাবুল-সহ অন্যরা।

২ নম্বর জাতীয় সড়কে দুই অভিমুখের গাড়ির জন্য আলাদা আলাদা লেন রয়েছে। তবু একমুখী লেনে কী ভাবে গাড়ি চলে এল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। প্রশ্নের মুখে পুলিশের নজরদারি। বিশেষ করে নববর্ষের মতো উৎসবের দিনেও কেন পুলিশের তৎপরতা ছিল না, তা নিয়ে ক্ষোভ জানিয়েছেন এলাকাবাসীও। যদিও পুলিশের দাবি, লিঙ্ক রোড থেকে ওই গাড়িটি মূল সড়কে উঠেছিল। সেই সময়ই দুর্ঘটনা ঘটে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন