Boat Capsized

Damodar River: নৌকা উল্টে বিপত্তি, দামোদরে ভেসে গেলেন দুই যুবক

শনিবার চার যুবক দামোদর নদে ডিঙা নৌকা চড়ে বেড়াতে বেরিয়েছিলেন। তাঁরা নিজেরাই নৌকা চালাচ্ছিলেন। কিন্তু নৌকা উল্টে তলিয়ে যান চার যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জামালপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৫:৫৬
Share:

দুই যুবকের সন্ধানে তল্লাশি দামোদরে। — নিজস্ব চিত্র।

নৌকা উল্টে দামোদর নদে তলিয়ে গিয়েছিলেন চার বন্ধু। দুই বন্ধু প্রাণে রক্ষা পেলেও এখনও নিখোঁজ দু’জন। শনিবার এই দুর্ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুরের জ‍্যোতশ্রীরাম পঞ্চায়েতের জ‍্যোতচাঁদ ঘাট এলাকায়। নিখোঁজ দুই যুবকের খোঁজ চলছে দামোদরে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দামোদরের শাখানদী মুণ্ডেশ্বরী নদীতে খনন কাজ চলছে। সৌগত বেরা, সৈকত মান্না, সমরেশ বাগ এবং সৌরভ ধারা নামে চার যুবক নৌকা নিয়ে সেই খননকার্য দেখতে গিয়েছিলেন। কিন্তু আচমকা জল ঢুকে নৌকা উল্টে যায়। তার জেরে দুর্ঘটনা ঘটে। সমরেশ এবং সৌরভ নদীর পাড়ে উঠে আসতে পারেন। কিন্তু শনিবার থেকে নিখোঁজ সৌগত এবং সৈকত। দু’জনের খোঁজে বিপর্যয় মোকাবিলা বাহিনীর ২৫ জনের একটি দল ডুবুরি-সহ তল্লাশি চালাচ্ছে। রয়েছেন জামালপুর থানার পুলিশ আধিকারিকরাও।

শনিবার সন্ধ‍্যার পরে ওই চার যুবক দামোদর নদে ডিঙা নৌকা চড়ে বেড়াতে বেরিয়েছিলেন। তাঁরা নিজেরাই নৌকা চালাচ্ছিলেন। কিন্তু জ‍্যোতচাঁদ ঘাট সংলগ্ন পাইকপাড়া এলাকায় হঠাৎ করে পানসি নৌকাটি উল্টে যায়। দামোদরে তলিয়ে যান চার যুবক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন