Bus

আগুন লেগে পুড়ে ছাই, বর্ধমানে টায়ার ফেটে বিপত্তিতে পড়ল দুমকাগামী যাত্রিবাহী বাস

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার কলকাতা থেকে দুমকার উদ্দেশে রওনা দিয়েছিল ওই বেসরকারি বাসটি। কিন্তু গভীররাতে বর্ধমানে দূরপাল্লার বাসটির টায়ার ফেটে যায়। তা থেকে ছড়ায় আগুন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১২:৪৮
Share:

পুড়ে ছাই যাত্রিবাহী বাস। — নিজস্ব চিত্র।

আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল যাত্রিবাহী বাস। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে বর্ধমানের ১৯ নম্বর জাতীয় সড়কে রেনেসাঁ এলাকার কাছে। তবে যাত্রীরা নিরাপদেই রয়েছেন। কিন্তু তাঁদের অনেকের মালপত্র পুড়ে গিয়েছে বলে অভিযোগ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার কলকাতা থেকে দুমকার উদ্দেশে রওনা দিয়েছিল ওই বেসরকারি বাসটি। কিন্তু গভীররাতে বর্ধমানে দূরপাল্লার বাসটির টায়ার ফেটে যায়। যাত্রীরা জানিয়েছেন টায়ার ফেটে যাওয়ার পরই আগুন লেগে যায় বাসে। তার জেরে আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। ওই বাসটির যাত্রী পুনম কুমার বলেন, ‘‘টায়ার ফাটার পর প্রথমে টায়ারে আগুন ধরে যায়। তার পর দ্রুত সেই আগুন গোটা বাসে ছড়িয়ে পড়ে। আমরা বাস থেকে নামতে পারলেও, আমাদের মালপত্র সবই আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে।’’ দুমকার ব্যবসায়ী রীতেশ জয়সওয়াল বলেন, ‘‘কলকাতা থেকে মোবাইল এবং মোবাইলের বিভিন্ন যন্ত্রাংশ কিনে বাড়ি ফিরছিলাম। প্রায় ২ লক্ষ টাকার সামগ্রী ছিল। কিন্তু সবই পুড়ে গিয়েছে।’’

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের দু’টি ইঞ্জিন। দমকলবাহিনী নিয়ন্ত্রণে আনে আগুন। বর্ধমান থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, গভীররাতে বিপদে পড়া ওই যাত্রীদের অন্য বাসে তুলে রওনা করানো হয় গন্তব্যের উদ্দেশে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন