Fire

আসানসোলে শপিং মলে বিধ্বংসী আগুন, পরিস্থিতি আয়ত্তে আনতে দুর্গাপুর থেকেও এল দমকল

রবিবার সকাল ৮টা নাগাদ আসানসোলের ভাঙা পাঁচিল এলাকায় একটি শপিং মল থেকে আচমকা ধোঁয়া বেরোতে দেখতে পাওয়া যায়। সেই সময় অবশ্য ওই শপিং মল বন্ধ ছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১২:৫৯
Share:

আসানসোলে শপিং মলে আগুন। — নিজস্ব চিত্র।

আচমকা আগুন লাগল শপিং মলে। রবিবার সকালে এই ঘটনা ঘটেছে আসানসোলে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের একাধিক ইঞ্জিন। পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা চালাচ্ছেন দমকলকর্মীরা। অগ্নিকাণ্ডের জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল ৮টা নাগাদ আসানসোলের ভাঙা পাঁচিল এলাকায় একটি শপিং মল থেকে আচমকা ধোঁয়া বেরোতে দেখতে পাওয়া যায়। সেই সময় অবশ্য ওই শপিং মল বন্ধ ছিল। কিছু ক্ষণের মধ্যেই দেখা যায় দাউদাউ করে জ্বলছে আগুন। স্থানীয় বাসিন্দারা খবর দেন দমকলে। খবর পেয়ে পৌঁছয় দমকল। এর পর একে একে বেশ কয়েকটি দমকলের ইঞ্জিন পৌঁছয় ওই এলাকায়। শুধু আসানসোল নয়, দুর্গাপুর থেকেও আনা হয় ইঞ্জিন। শুরু হয় আগুন আয়ত্তে আনার কাজ। খবর দেওয়া হয় ওই শপিং মলের কর্মীদেরও।

অগ্নিকাণ্ডের খবরে আতঙ্ক ছড়িয়েছে। কারণ, ওই শপিং মলের আশপাশে জনবসতি রয়েছে। ফলে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কাও তৈরি হয়েছে। কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছেন দমকলকর্মীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন