Arrest

পেশাগত শত্রুতার জের, ভাড়াটে দুষ্কৃতী দিয়ে গাড়িচালককে মারধর-ছিনতাই

তদন্তে নেমে পুলিশ জানতে পারে মেটিয়াব্রুজের সঞ্জয় সিংহ নামে এক ব্যক্তির সঙ্গে পেশাগত শত্রুরা রয়েছে খুরশিদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২০ ০০:১৭
Share:

পুলিশ হেফাজতে সঞ্জয় সিংহ। নিজস্ব চিত্র।

ভাতার থানা এলাকার একটি ছিনতাইয়ে ঘটনায় মেটিয়াব্রুজ থেকে এক গাড়িচালককে গ্রেফতার করল পুলিশ। পেশাগত শত্রুতার জেরে লোক লাগিয়ে এক গাড়ি চালককে মারধর, ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ধৃতের বিরুদ্ধে।

Advertisement

শনিবার রাত ১১টা নাগাদ কলকাতার রানি রাসমণি রোডে দিঘা বাসস্ট্যান্ডের কাছ থেকে একটি সুইফ্ট ডিজায়ার ভাড়া করে ৩ ব্যক্তি। তারা আউশগ্রামের গোবিন্দনগর যাবেন বলে জানান। ভোর ৩টে ১৫ নাগাদ তারা ভাতারে আমবোনা বাসস্ট্যান্ডের কাছে গাড়ি থামাতে বলে। গাড়ি থেকে নেমেই তারা চালক খুরশিদ আহমেদকে বেঁধে মারধর করে। গাড়ি, মোবাইল, টাকা ছিনতাই করে পালায়। সকালে স্থানীয়রা মাঠ থেকে হাত-পা বাঁধা অবস্থায় খুরশিদকে উদ্ধার করেন। ভাতার থানায় অভিযোগ দায়ের হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে মেটিয়াব্রুজের সঞ্জয় সিংহ নামে এক ব্যক্তির সঙ্গে পেশাগত শত্রুরা রয়েছে খুরশিদের। তদন্তের নানা সূত্র ধরে মেটিয়াব্রুজে দেওয়ানবাগান লেনের বাড়ি থেকে সঞ্জয়কে গ্রেফতার করে ভাতার থানার পুলিশ। জেরায় সে অপরাধ স্বীকার করেছে। খুরশিদের গাড়ি ছিনতাইয়ের জন্য ৩ জনকে ভাড়া করেছিল বলেও জানিয়েছে সঞ্জয়।

Advertisement

মঙ্গলবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হলে তাকে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়। সঞ্জয়কে জেরা করে বাকি ৩ দুষ্কৃতী ও ছিনতাই হওয়া গাড়ি-সহ অন্যান্য সামগ্রী উদ্ধারের চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন