Kalna

প্রেমিকের হোয়াটসঅ্যাপে গলায় ফাঁস দেওয়া ছবি পাঠিয়ে ‘আত্মঘাতী’ কিশোরী!

বাদলা হাইস্কুলের ওই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে ভিন্‌ রাজ্যের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বলে দাবি পরিবারের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালনা শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ২৩:১৬
Share:

প্রতীকী ছবি।

প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার ভয়েই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে এক কিশোরী। পূর্ব বর্ধমানের ওই কিশোরীর পরিবারের সদস্যরা পুলিশের কাছে এমনই দাবি করেছেন। তাঁদের আরও দাবি, আত্মহত্যা করার আগে প্রেমিকের হোয়াটসঅ্যাপে গলায় ফাঁস দেওয়া অবস্থার ছবিও পাঠিয়েছিল সে। এই অভিযোগ খতিয়ে দেখতে তদন্তে নেমেছে কালনা থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কালনার কুমোরপাড়া এলাকায় কোয়েল রুইদাস (১৭) নামে এক কিশোরীর দেহ পাওয়া গিয়েছে। বাদলা হাইস্কুলের ওই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে ভিন্‌ রাজ্যের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বলে দাবি পরিবারের। গোটা ঘটনায় ওই যুবককে কাঠগড়ায় তুলে তাঁর কঠোর শাস্তির দাবি করেছে মৃতার পরিবার।

পরিবার জানিয়েছে, নেটমাধ্যমে ভিন্‌ রাজ্যের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল কোয়েলের। তবে সম্প্রতি কোয়েলের মোবাইল ফোন ব্যস্ত থাকায় ওই যুবকের সন্দেহ হয় যে সে অন্য সম্পর্কে জড়িত। এর পর ছাত্রীর সঙ্গে সম্পর্ক ভেঙে দেবে বলেও হুমকি দেয় ওই যুবক। পরিবারের দাবি, যুবকের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার আশঙ্কায় আত্মঘাতী হয়েছে ওই ছাত্রী।

Advertisement

মৃত্যুর আগে গলায় ফাঁস দেওয়া ছবি ওই যুবককে হোয়াটসঅ্যাপে পাঠিয়েছিল বলে প্রমাণ মিলেছে বলেও পরিবারের দাবি। মৃতার মা-বাবার অভিযোগ, ‘‘ওই ছেলের জন্যই আমাদের মেয়ের মৃত্যু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন