Manteswar

বৃদ্ধাকে ধর্ষণের নালিশ মন্তেশ্বরে

তদন্তকারীদের দাবি, জেরায় সুবল অপরাধের কথা স্বীকার করেছে। ঘটনার রাতে সে মদ্যপ অবস্থায় ছিল বলে পুলিশের প্রাথমিক ধারণা। ধৃতের মা অবশ্য দাবি করেন, তাঁর ছেলেকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মন্তেশ্বর শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০৩:৪৬
Share:

প্রতীকী ছবি।

রাতে বাড়িতে ঢুকে এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। মন্তেশ্বরের সিংহালি গ্রামে শুক্রবার সুবল দুলে নামে ওই অভিযুক্তকে ধরা হয়। পুলিশের দাবি, জেরায় ধৃত অপরাধের কথা স্বীকার করেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ষাটোর্ধ্ব ওই বৃদ্ধার স্বামী প্রায় দু’দশক আগে মারা যান। তার পর থেকে বাপের বাড়িতেই থাকেন তিনি। বুধবার রাতে বাড়িতে একাই ছিলেন। বৃদ্ধা অভিযোগ করেন, রাত ১১টা নাগাদ দরজা ভেঙে ঘরে ঢুকে পড়ে সুবল। তার পরে তাঁর উপরে নির্যাতন শুরু করে। তিনি চেঁচামেচি করলে সে পালিয়ে যায়। নির্যাতনে অসুস্থ হয়ে পড়েন তিনি। ঘটনার কথা এক আত্মীয়কে জানান।

শুক্রবার মন্তেশ্বর থানায় লিখিত অভিযোগ করেন বৃদ্ধা। এর পরেই পুলিশ সুবলকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা যায়, পেশায় খেতমজুর সুবল বৃদ্ধা মাকে নিয়ে থাকে। তার বিরুদ্ধে বছর তিনেক আগেও গ্রামের এক মহিলাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছিল সুবলের বিরুদ্ধে। গ্রেফতারের পরে কয়েক মাস জেল-হেফাজতেও ছিল সে।

Advertisement

পুলিশ সূত্রের দাবি, তদন্তে নেমে জানা গিয়েছে, ঘটনার রাতে সুবলের হাতে ছিল একটি টর্চ। তাড়াহুড়োয় পালাতে গিয়ে সেটি ফেলে যায় সে। বৃদ্ধার আত্মীয়েরা সেটি দেখে বুঝতে পারেন, ঘটনায় সুবল জড়িত। তদন্তকারীদের দাবি, জেরায় সুবল অপরাধের কথা স্বীকার করেছে। ঘটনার রাতে সে মদ্যপ অবস্থায় ছিল বলে পুলিশের প্রাথমিক ধারণা। ধৃতের মা অবশ্য দাবি করেন, তাঁর ছেলেকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব দাস বলেন, ‘‘অভিযোগ পাওয়ার পরেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।’’ শনিবার ধৃতকে কালনা আদালতে তোলা হলে পাঁচ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। এ দিন কালনা মহকুমা হাসপাতালে বৃদ্ধার ডাক্তারি পরীক্ষা করানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন