police

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে মেমারিতে গ্রেফতার এক ওঝা

শুক্রবার বিকেলে মেয়েটির মা তাকে সুদেবের কাছে নিয়ে যান ঝাড়ফুঁকের জন্য। অভিযোগ, মেয়েটিকে নিজের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে সুদেব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেমারি শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১৯:৩৪
Share:

সুদেব মালিককে তোলা হচ্ছে আদালতে। —নিজস্ব চিত্র

চিকিৎসার নাম করে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে পূর্ব বর্ধমান জেলার মেমারি থেকে এক ওঝাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম সুদেব মালিক। অভিযোগ, ঝাড়ফুঁকের নাম করে এক নাবালিকাকে ধর্ষণ করে সুদেব। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

Advertisement

মেমারি থানার উলাড়া গ্রামের সায়েরপাড় এলাকার বাসিন্দা সুদেব। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মেমারির বাসিন্দা ওই নাবালিকা কিছু দিন ধরেই অসুস্থ। শুক্রবার বিকেলে মেয়েটির মা তাকে সুদেবের কাছে নিয়ে যান ঝাড়ফুঁকের জন্য। অভিযোগ, মেয়েটিকে নিজের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে সুদেব। এর পর শুক্রবার রাতেই মেমারি থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই রাতেই বাড়ি থেকে পুলিস তাকে গ্রেফতার করে।

ধৃতের এবং নাবালিকার পরনের পোশাক বাজেয়াপ্ত করেছে পুলিস। নাবালিকার ডাক্তারি পরীক্ষাও করানো হয়েছে। শনিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। তাকে বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন