paschim bardhaman

নড্ডার উপর হামলার প্রতিবাদে পশ্চিম বর্ধমানে বিক্ষোভ বিজেপি-র

দুর্গাপুর সিটি সেন্টার এবং দুর্গাপুর মিউনিসিপাল কর্পোরেশন চত্বরে মিছিল করেন বিজেপি কর্মী সমর্থকরা। তার পর সিটি সেন্টার লাগোয়া উড়ালপুলের নীচের রাস্তা (সার্ভিস রোড) অবরোধ করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ১৯:০৭
Share:

দুর্গাপুরে বিজেপি-র পথ অবরোধ। নিজস্ব চিত্র।

দক্ষিণ ২৪ পরগনায় বিজেপি সভাপতি জে পি নড্ডা-সহ অন্যান্য নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে পশ্চিম বর্ধমান জুড়ে প্রতিবাদে সামিল হল বিজেপি। আর সেই ঘটনার জেরে বৃহস্পতিবার বিক্ষিপ্ত অশান্তি হল জেলার বিভিন্ন প্রান্তে।

Advertisement

ডায়মন্ড হারবারে যাওয়ার পথে নড্ডার কনভয়ে হামলার খবর প্রকাশ্যে আসতেই পানাগড়ের কাছে পানাগড়-মোড়গ্রাম রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ চলে। কিছুক্ষণ পরে পুলিশ এসে অবরোধ কার্যত জোর করে তুলে দেয়।

দুর্গাপুর সিটি সেন্টার এবং দুর্গাপুর মিউনিসিপাল কর্পোরেশন চত্বরে মিছিল করেন বিজেপি কর্মী সমর্থকরা। তার পর সিটি সেন্টার লাগোয়া উড়ালপুলের নীচের রাস্তা (সার্ভিস রোড) অবরোধ করেন। নেতৃত্বে ছিলেন বিজেপি-র আসানসোল জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই। পরে পুলিশ এসে তাদের সরিয়ে দেয়।

Advertisement

রানিগঞ্জের পঞ্জাবী মোড় এলাকাতেও বেশ কিছুক্ষণ ধরে চলে অবরোধ। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন