Arbind Menon

এ রাজ্যে দুর্নীতির রাজত্ব চলছে, তৃণমূলকে তীব্র আক্রমণ অরবিন্দ মেননের

মেনন রাজ্যের আইন শৃঙ্খলা, দুর্নীতি প্রসঙ্গেও সরব হন। তিনি অভিযোগ করেন, “রাজ্যে দুর্নীতির রাজত্ব চলছে। এখানে বিজেপির সর্বভারতীয় সভাপতির কনভয়ে হামলা হয়। ভাইপোর এলাকাতেই এই হামলা হয়।"

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০ ১৮:২২
Share:

অরবিন্দ মেনন। নিজস্ব চিত্র।

আইন শৃঙ্খলা, দুর্নীতি-সহ একাধিক ইস্যুতে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক ও পশ্চিমবঙ্গের সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেনন। রবিবার পূর্ব বর্ধমানের বড়শুলের ২৭১ নম্বর বুথে দলীয় কর্মীদের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন কি বাত অনুষ্ঠান শুনছিলেন তিনি।

Advertisement

মেনন অভিযোগ করে বলেন, “দেশের সব জায়গায় বিজেপি সরকার নেই। কিন্তু পশ্চিমবঙ্গই একমাত্র রাজ্য, যেখানে কেন্দ্রের প্রকল্পগুলির সুবিধা মানুষকে নিতে দেওয়া হয় না। আমি নিজে বিরোধী শাসিত কেরলের মানুষ। সেখানেও এমন অবস্থা নয়।”

মেনন রাজ্যের আইন শৃঙ্খলা, দুর্নীতি প্রসঙ্গেও সরব হন। তিনি অভিযোগ করেন, “রাজ্যে দুর্নীতির রাজত্ব চলছে। এখানে বিজেপির সর্বভারতীয় সভাপতির কনভয়ে হামলা হয়। ভাইপোর এলাকাতেই এই হামলা হয়। আমি নিজে ওই কনভয়ে ছিলাম। গতকালও সাংসদ সুনীল মণ্ডলের উপর হামলা হয়েছে, যা পরিকল্পিত।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন