Durgapur

দুর্গাপুরে বিজেপির পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ, অস্বীকার তৃণমূলের

বিজেপির অভিযোগ, ‘‘এলাকায় বিজেপি কর্মীর সংখ্যা বেড়ে যাওয়ায় তৃণমূল কংগ্রেস ভয় পেয়ে এই ধরনের ঘটনা ঘটাচ্ছে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২০ ১৬:০৮
Share:

ভাঙচুরের পর বিজেপি পার্টি অফিস। —নিজস্ব চিত্র

বিজেপির পার্টি অফিসে ভাঙচুর ঘিরে উত্তেজনা ছড়াল দুর্গাপুরের পারুলিয়া গ্রামে। বিজেপির অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করে স্থানীয় তৃণমূল নেতৃত্বের পাল্টা দাবি, স্থানীয়দের ক্ষোভের বহিঃপ্রকাশেই এই ঘটনা ঘটেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় পারুলিয়া গ্রামের ওই পার্টি অফিসে ভাঙচুর করে দুষ্কৃতীরা। অফিসের চেয়ার-টেবিল-সহ আসবাবপত্র ও সরঞ্জাম ভেঙে দেওয়া হয়। দলীয় পতাকাও খুলে খুলে দেয় দুষ্কৃতীরা। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যায় তৃণমূলের একটি মিছিল হয়েছে এলাকায়। ওই মিছিলের পরে তৃণমূলের কর্মীরাই বিজেপির পার্টি তাঁদের পার্টি অফিসে ভাঙচুর চালিয়েছে।

বিজেপির স্থানীয় মণ্ডল সভাপতি বিকাশ সিংহ বলেন, ‘‘এলাকায় বিজেপির প্রতি মানুষের সমর্থন বাড়ছে। সেই কারণেই তৃণমূল কংগ্রেস ভয় পেয়ে এই ধরনের ঘটনা ঘটাচ্ছে।’’

Advertisement

আরও পড়ুন: মেঠো কবাডি থেকে সবুজ গল্ফ কোর্সে, নব্য অবতারে ময়দানে নয়া দিলীপ

আরও পড়ুন: কোভিড পরিস্থিতি খতিয়ে দেখতে বাংলা-সহ অন্য রাজ্যে পর্যবেক্ষক পাঠানোর ভাবনা কেন্দ্রের

অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূল কংগ্রেসের স্থানীয় ব্লক সভাপতি রাজীব ঘোষের বক্তব্য, ‘‘এই সব ঘটনা এলাকার সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ।। এর সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোনও নেতা বা কর্মী যুক্ত নন। তৃণমূল এই ধরনের রাজনীতিতে বিশ্বাস করে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন