Parulia

পারুলিয়ায় বাড়িতে দেহ বৃদ্ধার, উদ্ধার অসুস্থ স্বামী

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাজলরানি পাল (৭৫) ও তাঁর স্বামী ধীরেন পাল একটি দোতলা বাড়িতে থাকেন। তাঁদের চার ছেলেমেয়ে এখানে থাকেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পূর্বস্থলী শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ০০:২২
Share:

এই বাড়ি থেকে উদ্ধার। নিজস্ব চিত্র

বাড়ি থেকে এক বৃদ্ধার দেহ উদ্ধার হল পূর্বস্থলী ১ ব্লকের পারুলিয়ায়। তাঁর স্বামীকে বাড়ি থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়েছে। কী ভাবে বৃদ্ধার মৃত্যু হল, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাজলরানি পাল (৭৫) ও তাঁর স্বামী ধীরেন পাল একটি দোতলা বাড়িতে থাকেন। তাঁদের চার ছেলেমেয়ে এখানে থাকেন না। বছর পঁচাশির ধীরেনবাবু গ্রামীণ চিকিৎসক ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ। বাড়ির একতলায় থাকেন তিনি। পড়শিদের দাবি, দিন দুয়েক ধরে কাজলদেবীকে দেখতে পাননি তাঁরা। মঙ্গলবার সকালে ওই বাড়ি থেকে দুর্গন্ধ আসতে থাকায় তাঁরা জড়ো হন। খবর পেয়ে পুলিশ আসে।

পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির একতলায় ধীরেনবাবু বিছানায় শুয়ে ছিলেন। দোতলায় ওঠার সিঁড়ির মুখে কাজলদেবীর দেহ পড়ে থাকতে দেখা যায়। ধীরেনবাবুকে স্ত্রীর সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি কিছু জানাতে পারেননি। তাঁকে পূর্বস্থলী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। প্রতিবেশী গোপাল পাল বলেন, ‘‘বৃদ্ধ-বৃদ্ধা খুব বেশি কথাবার্তা বলতেন না। রবিবার সকালে শেষ বার বৃদ্ধাকে দেখেছিলেন এলাকার মানুষজন।’’

Advertisement

পুলিশ জানায়, মৃতদেহের পাশ থেকে কিছু কাপড়, এক জোড়া চটি মিলেছে। এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘বৃদ্ধ একতলায় ও বৃদ্ধা দোতলায় থাকতেন। দোতলার চিলেকোঠার ঘরে পূজার্চনা করতেন কাজলদেবী। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, সিঁড়ি দিয়ে নামার সময়ে শরীরের ভারসাম্য হারিয়ে ফেলেন বৃদ্ধা। এর পরেই সিঁড়ির কাছে থাকা ইটে আঘাত লেগে মৃত্যু হয়েছে তাঁর। দেহ ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন