Anubrata Mondal

আসানসোল সংশোধনাগারে অনুব্রতকে আবার জেরা সিবিআইয়ের, একাধিক প্রশ্ন তদন্তকারীদের

গরু পাচারকাণ্ডে তদন্তকারী আধিকারিক সুশান্ত ভট্টাচার্য-সহ ২ আধিকারিক আসানসোল সংশোধনাগারে যান সকাল ১০টা নাগাদ। প্রায় দেড় ঘণ্টা ধরে অনুব্রতকে জেরা করেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৮:৫৯
Share:

আসানসোল সংশোধনাগারে সিবিআই আধিকারিকরা। — নিজস্ব চিত্র।

তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে দিল্লি নিয়ে যাওয়ার জন্য বৃহস্পতিবার নির্দেশ দিয়েছে বিশেষ সিবিআই আদালত। ওই দিনই আসানসোল সংশোধনাগারে গিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র আধিকারিকরা। প্রায় দেড় ঘণ্টা ধরে অনুব্রতকে জেরা করেন তাঁরা। এমনটাই জানা গিয়েছে সিবিআই সূত্রে।

Advertisement

গরু পাচারকাণ্ডে তদন্তকারী আধিকারিক সুশান্ত ভট্টাচার্য-সহ ২ আধিকারিক আসানসোল সংশোধনাগারে যান সকাল ১০টা নাগাদ। সিবিআই সূত্রে জানা গিয়েছে, ব্যাঙ্কে বেনামি অ্যাকাউন্ট এবং সেই সব অ্যাকাউন্ট থেকে টাকা লেনদেন নিয়ে নানা প্রশ্ন করা হয় অনুব্রতকে। বৃহস্পতিবারই ইডিকে সিবিআইয়ের বিশেষ আদালত নির্দেশ দিয়েছে, অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার। তার আগেই অবশ্য সিবিআই আধিকারিকরা জেরা করেন অনুব্রতকে।

আসানসোলের বিশেষ সিবিআই আদালতের নির্দেশ পেতেই অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। এই সব ক্ষেত্রে বন্দির মেডিক্যাল পরীক্ষা হয়। তার প্রস্তুতিও শুরু হয়েছে। দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে শুক্রবার হাজির করানো হবে অনুব্রতকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন