Suicide

বায়না করলেও মোবাইল কিনে দেননি বাড়ির লোকজন, চরম পথ বেছে নিল একাদশের ছাত্র?

পরিবার সূত্রে খবর, মোহনপুর হাই স্কুল থেকে মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে একাদশ শ্রেণিতে ভর্তি হয়েছিল রোহিত। সম্প্রতি তার মোবাইলটি খারাপ হয়ে গিয়েছিল। নতুন মোবাইল কিনে দেওয়ার জন্য বায়না ধরেছিল সে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ২১:২১
Share:

প্রতীকী ছবি।

মোবাইল খারাপ হয়ে যাওয়ায় নতুন মোবাইলের বায়না করেছিল একাদশ শ্রেণির এক ছাত্র। তবে বাড়ির লোকজন আশ্বস্ত করেছিলেন, কয়েক দিন পর সেটি কিনে দেওয়া হবে। শনিবার রাতে তার ঝুলন্ত দেহ পাওয়া যায়। পরিবারের দাবি, মোবাইলের বায়না না মেটানোয় আত্মঘাতী হয়েছে সে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘি থানার মাহিনগরের বাসিন্দা ছিল রোহিত ধাড়া (১৬)। শনিবার রাতে একটি বাঁশের কাঠামোয় গলায় গামছার ফাঁসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখেন পরিবারের লোকজন। তড়িঘড়ি গামছা কেটে তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান তাঁরা। তবে রোহিতকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

পরিবার সূত্রে খবর, মোহনপুর হাই স্কুল থেকে মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে একাদশ শ্রেণিতে ভর্তি হয়েছিল রোহিত। সম্প্রতি তার মোবাইলটি খারাপ হয়ে গিয়েছিল। নতুন মোবাইল কিনে দেওয়ার জন্য বায়না ধরেছিল সে। কয়েক দিন পরে তাকে মোবাইল কিনে দেওয়া হবে বলে আশ্বস্ত করেছিলেন বাড়ির সদস্যরা। তবে সেই মোবাইল না পেয়ে রোহিত আত্মঘাতী হয়েছে বলে পরিবারের দাবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন