দুর্নীতি নিয়ে অভিযোগ দিলীপের

কেন্দ্রীয় বরাদ্দে কাজ না হওয়া, বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন ঠিক মতো হচ্ছে না-সহ নানা বিষয়ে রাজ্য সরকারকে বিঁধলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালনা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৭ ০০:৪০
Share:

সভায়: কালনায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিজস্ব চিত্র।

কেন্দ্রীয় বরাদ্দে কাজ না হওয়া, বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন ঠিক মতো হচ্ছে না-সহ নানা বিষয়ে রাজ্য সরকারকে বিঁধলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার কালনার হাটকালনা পঞ্চায়েতের নিভুজিবাজারের একটি সভায় যোগ দিয়ে দিলীপবাবু কালনায় তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধরেরও অভিযোগ করেন।

Advertisement

এসটিকেকে রোড লাগোয়া ওই সভা থেকে দিলীপবাবু তৃণমূল নেতৃত্ব ‘দুর্নীতিতে জড়িত’ বলে মন্তব্য করেন। শুধু তাই নয়, কেন্দ্রীয় সরকার গত বছর টি বোর্ডের জন্য ১০০ কোটি টাকা বরাদ্দ করলেও কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ করেন তিনি। এ ছাড়া কিসান মান্ডি, হাসপাতাল তৈরি হলেও তা বাস্তবে কাজে লাগছে না বলে দাবি খড়্গপুরের বিধায়ক দিলীপবাবুর। এ দিনের সভায় দিলীপবাবু ছাড়াও যোগ দেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়, রাজ্য কমিটির সদস্য রাজীব ভৌমিক, জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ প্রমুখ।

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে তৃণমূলের জেলা সভাপতি (গ্রামীণ) স্বপন দেবনাথ বলেন, ‘‘ওনারা বিভেদের রাজনীতি করছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন