আরও এক খুনের মামলায় পুলিশ হেফাজতে চেন-খুনি

তদন্তকারীদের দাবি, জেরায় ধৃত জানিয়েছে মিটাক দেখার নাম করে ঢুকতে চাইলে কেউ সন্দেহ করত না। তাই বেশির ভাগ হামলায় ওই পন্থা বেছে নেয় সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালনা শেষ আপডেট: ২২ জুন ২০১৯ ০১:০২
Share:

কালনার সিরিয়াল কিলার কামরুজ্জামান সরকার। —নিজস্ব চিত্র।

আরও এক মহিলাকে খুনের মামলায় ‘চেন-খুনি’কে নিজেদের হেফাজতে নিল কালনা থানার পুলিশ। শুক্রবার কালনার আনুখাল গ্রামের ওই বদূকে খুনের অভিযোগে কামরুজ্জামান সরকারকে চার দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিশ। এসিজেএম আদালতের বিচারক কুসুমিকা দে মিত্র তিন দিনের পুলিশ হেফাজত দেন ধৃতকে।

Advertisement

তদন্তকারীদের দাবি, ২০১৮ সালে ২৮ অগস্ট সকালেই আনুখাল গ্রামের রাস্তার পাশে ওই বাড়িতে ঢুকে একলা থাকা মহিলাকে খুন করে পালায় ধৃত। পালানোর সময় বেশ কিছু গয়নাও নিয়ে যায়। পুলিশের দাবি, জেরায় কামরুজ্জামান জানিয়েছে ঢোকার আগেই সে নিশ্চিত হয়ে গিয়েছিল বাড়িতে আর কেউ নেই। মিনিট কুড়ি বাড়ির আশেপাশে ঘুরে তবেই বিদ্যুতের মিটার দেখার নাম করে সে ঢুকেছিল। পুলিশ ঘটনাস্থল থেকে একটি লোহার চেনও উদ্ধার করে।

তদন্তকারীদের দাবি, জেরায় ধৃত জানিয়েছে মিটাক দেখার নাম করে ঢুকতে চাইলে কেউ সন্দেহ করত না। তাই বেশির ভাগ হামলায় ওই পন্থা বেছে নেয় সে। তবে নিজের বাড়ির এলাকায় কোনও অপরাধমূলক কাজকর্ম করনে ধৃত। পুলিশের দাবি, কামরুজ্জামানের আশঙ্কা ছিল এলাকায় অপরাধ করলে ধরা পড়ার সম্ভাবনা বেশি। তাই মোটরবাইক নিয়ে দূরে গিয়ে শিকার খুঁজত সে। ধৃতের ব্যাগে থাকচ লোহার চেন ও রড। প্রয়োজনে ওই রড দিয়ে বাড়ির তালা ভাঙা বা মহিলাকে আঘাতও করত ধৃত, দাবি তদন্তকারীদের। দিন তিনেক আগে ‘চেন-খুনি’র আইনজীবী শুভ্র রায় জানিয়ে দেন, তিনি আর ওই মক্কেলের হয়ে সওয়াল করবেন না। এ দিন ধৃতের হয়ে অন্য কোনও আইনজীবীকেও দাঁড়াতে দেখা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন