Katwa

Firing at Katwa: কোথা থেকে বন্দুক পেয়েছিল কাটোয়ার নাবালিকা, শুনলে চমকে যেতে পারেন

অভিযুক্ত নাবালিকার সঙ্গে বছর তিনেক ধরে প্রেমের সম্পর্ক ছিল প্রেমিক লালচাঁদ শেখের। দু’জনের বাড়ি কাটোয়া শহরের দুই প্রান্তে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাটোয়া শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ২০:৩৫
Share:

প্রতীকী ছবি।

কাটোয়ায় প্রেমিকের উপর গুলিচালনায় ঘটনায় নাবালিকা প্রেমিকাকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে সেই আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড গুলি। এই আগ্নেয়াস্ত্র কোথা থেকে পেয়েছিল ওই নাবালিকা? সে কথাও জানতে পেরেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকার সঙ্গে বছর তিনেক ধরে প্রেমের সম্পর্ক ছিল প্রেমিক লালচাঁদ শেখের। দু’জনের বাড়ি কাটোয়া শহরের দুই প্রান্তে। ওই কিশোরীর বাবা ভিন্‌ রাজ্যে কাজ করেন। তার দাদা দিনমজুর। প্রেমিক লালচাঁদ রঙের মিস্ত্রির কাজ করেন। তাঁদের এই সম্পর্কের কথা জানত দু’জনের পরিবারই। কিন্তু সম্প্রতি তাঁদের মধ্যে কোনও বিষয়ে মনোমালিন্য হয়। নাবালিকাকে বিয়ে করতে বেঁকে বসেন লালচাঁদ। সেই রাগেই তাঁর উপর নাবালিকা গুলি চালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওই নাবালিকা পড়াশোনা ছেড়ে দিয়েছিল বলে জানিয়েছেন তাঁর মা। নাবালিকা কিশোরীর মা বলেছেন, ‘‘মাস পাঁচেক আগে আমার মেয়ে রাগ করে ঝাড়খণ্ডে আমার বোনের বাড়ি চলে যায়। সেখানেই থাকছিল। আমার সঙ্গে ফোনে কথা হত। লেখাপড়া সে আগেই ছেড়ে দিয়েছিল।’’ কিশোরীকে জেরা করতে পুলিশ জানতে পেরেছে, ঝাড়খণ্ডে গিয়ে মাসির বাড়িতে থাকছিল সে। সে সময়ই একটি নাচের দলের সঙ্গে জড়ায় সে। ঝাড়খণ্ড, বিহার এবং উত্তরপ্রদেশের অনুষ্ঠান বাড়িতে উত্তেজক নাচের অনুষ্ঠানও করত বলে পুলিশকে জানিয়েছে ওই নাবালিকা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সেই নাচের দলের সঙ্গে এক জায়গায় অনুষ্ঠান করতে গিয়ে আগ্নেয়াস্ত্রটি চুরি করে নাবালিকা। তা ব্যবহার করেই বুধবার সন্ধ্যায় সার্কাস ময়দান এলাকায় প্রেমিকের উপর গুলি চালিয়েছে সে। যদিও প্রেমিক লালচাঁদের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায়। যার জেরে প্রাণে বেঁচেছেন তিনি। পুলিশ ওই আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করেছে। সঙ্গে ওই নাবালিকার থেকে এক রাউন্ড গুলিও উদ্ধার হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন