পড়শিকে খুনের চেষ্টা! বর্ধমানে ধৃত যুবক

অভিযোগে রাহুল জানিয়েছেন, এক প্রতিবেশীর বাড়িতে এসে ওয়াসিম প্রায়শই নানা অসামাজিক কার্যকলাপ করেন। এ নিয়ে স্থানীয় বাসিন্দারা দিন কয়েক আগে তাঁকে সতর্ক করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ২৩:২৮
Share:

—প্রতীকী চিত্র।

এলাকায় অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় প্রতিবেশীকে খুনের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম শেখ ওয়াসিম রাজ ওরফে রাজ। বর্ধমান শহরের ষাঁড়খানা গলি এলাকায় তাঁর বাড়ি। বুধবার রাতে শহরের বিসি রোড এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ঘটনার বিষয়ে স্থানীয় বাসিন্দা রাহুল ডোম ওরফে মল্লিক থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে খুনের চেষ্টা ও ভীতি প্রদর্শনের ধারায় মামলা রুজু হয়েছে। ধৃতকে বৃহস্পতিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে শুক্রবার ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম।

Advertisement

অভিযোগে রাহুল জানিয়েছেন, এক প্রতিবেশীর বাড়িতে এসে ওয়াসিম প্রায়শই নানা অসামাজিক কার্যকলাপ করেন। এ নিয়ে স্থানীয় বাসিন্দারা দিন কয়েক আগে তাঁকে সতর্ক করেন। এ ধরণের কার্যকলাপ না করার জন্য তাঁকে বলা হয়। কয়েক দিন আগে রাতে তিনি বাড়ি একা বাড়ি ফিরছিলেন। সেই সময় ওয়াসিম-সহ কয়েক জন তাঁকে আটকে গালিগালাজ করেন। প্রতিবাদ করায় তাঁকে বাঁশ দিয়ে পেটানো হয়। বাঁশের ঘায়ে তাঁর মাথা ফাটে। স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন