Death in Hotel

আসানসোলের হোটেলে রহস্যমৃত্যু যুবকের! গুলির চিহ্ন মিলল কপালে, তদন্ত শুরু করল পুলিশ

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, এটা খুন নয়। আত্মহত্যাই করেছেন যুবক। তবে কোথা থেকে তিনি আগ্নেয়াস্ত্র পেলেন, কেনই বা নিজেকে শেষ করলেন, তাঁর পেশা কী ছিল, এ নিয়ে বিস্তারিত তদন্ত চলছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫৪
Share:

আসানসোলের সেই হোটেলের সামনে উত্তেজিত জনতা। —নিজস্ব চিত্র।

হোটেলের ঘরে কপালে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার হল এক যুবকের দেহ। এ নিয়ে মঙ্গলবার বিকালে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের আসানসোলের কুমারপুরে। খুন না আত্মহত্যা, এ নিয়ে প্রশ্ন রয়েছে। তবে ওই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। হোটেলের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, আসানসোলে ‘মনোজ’ প্রেক্ষাগৃহের ঠিক বিপরীত একটি হোটেলে আচমকা গুলির শব্দ শোনেন হোটেলকর্মীরা। হোটেলের একটি ঘরে মেলে এক যুবকের দেহ। তাঁর কপালে গুলির চিহ্ন পাওয়া যায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রোহনপ্রসাদ রাম। বয়স ২১ বছর। তিনি আসানসোলের নিয়ামতপুরের চক্রবর্তী পাড়ার বাসিন্দা।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটর ডিডিও-সহ আসানসোল দক্ষিণ থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়া হলে রোহনকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, এটা খুন নয়। আত্মহত্যাই করেছেন যুবক। তবে কোথা থেকে তিনি আগ্নেয়াস্ত্র পেলেন, কেনই বা নিজেকে শেষ করলেন এবং তাঁর পেশা কী ছিল, এ নিয়ে বিস্তারিত তদন্ত চলছে।

Advertisement

অন্য দিকে, ওই ঘটনার প্রতিবাদে বিকেলে দীর্ঘ ক্ষণ জিটি রোডে ওই হোটেলের সামনে অবরোধ করে জনতা। আসানসোল দক্ষিণ থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু, সাধারণ বাসিন্দাদের অভিযোগ, এই হোটেলের মধ্যে বিভিন্ন সময় বেআইনি কার্যকলাপের অভিযোগ ওঠে। এ নিয়ে পুলিশের বিস্তারিত তদন্ত করা উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন