ketugram

Ketugram: স্ত্রীর কব্জি কাটার ঘটনায় কেতুগ্রামে ধরা পড়লেন অভিযুক্তের বাবা-মা

চাকরি পেয়ে ছেড়ে যেতে পারেন স্ত্রী। এই ‘আশঙ্কা’য় রেণু খাতুনের কব্জি কেটে নেওয়ার অভিযোগ ওঠে স্বামী মহম্মদ শেখের বিরুদ্ধে। তার পর তিনি পলাতক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেতুগ্রাম শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১০:২৪
Share:

স্ত্রীর হাত কেটে নেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ফাইল চিত্র।

ভালবেসে বিয়ে করেছিলেন। কিন্তু সেই ভালবাসার এমন বহিঃপ্রকাশ হবে দুঃস্বপ্নেও ভাবেননি কেতুগ্রামের রেণু খাতুন। চাকরি পেয়ে ছেড়ে যেতে পারেন স্ত্রী। এই ‘আশঙ্কা’য় স্ত্রী রেণুর কব্জি কেটে নেওয়ার অভিযোগ ওঠে স্বামী মহম্মদ শেখের বিরুদ্ধে। ওই ঘটনায় রেণুর শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করল কেতুগ্রাম থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার ভোরে বাসে চেপে পালানোর ছক কষেছিলেন অভিযুক্ত শের মহম্মদের বাবা ও মা। গোপন সূত্রে খবর পেয়ে পূর্ব বর্ধমানের কেতুগ্রাম গ্রাম থানার পুলিশ চাকটা বাসস্ট্যাণ্ড থেকে গ্রেফতার করে তাঁদের। শের মহম্মদের হদিস পেতে তাঁর বাবা সিরাজ শেখ এবং মা মেহেরনিকা বিবিকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে তারা।

শনিবার রাতে কেতুগ্রামের চিনিসপুরের বাড়িতে ঘুমিয়ে ছিলেন রেণু। অভিযোগ, গভীর রাতে তাঁর মুখে বালিশ চাপা দিয়ে ধারালো অস্ত্রের কোপ দেওয়া হয় ডান হাতে। কব্জি থেকে কেটে যায় হাত। রক্তাক্ত অবস্থাতেই রেণুকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যান অভিযুক্ত। পরে দুর্গাপুরের এক নার্সিংহোমে স্থানান্তরিত করা হয় তাঁকে। খবর দেওয়া হয় রেণুর বাপেরবাড়িতে। মহিলার বাড়ির লোকের দাবি, তাঁরা হাসপাতালে গিয়ে পৌঁছতেই এলাকা ছেড়ে চম্পট দেয় তাঁদের জামাই।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন:

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন