Collapse

স্কুলে আবারও ভেঙে পড়ল ছাদের চাঙড়, আহত পড়ুয়ারা, তিন ছাত্রী ভর্তি হাসপাতালে

রানিগঞ্জের ওই বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুল সূত্রে খবর, সামনেই বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান বলে তারই নাচের মহড়া চলছিল। হঠাৎই ছাদ থেকে চাঙড় ভেঙে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৭:৩৭
Share:

রানিগঞ্জে স্কুলের ছাদের চাঙড় ভেঙে আহত পড়ুয়া। ছবি: প্রতীকী

আবারও ভেঙে পড়ল স্কুলের ছাদ। আহত হল পড়ুয়ারা। এ বার আসানসোলের রানিগঞ্জের একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে ছাদের চাঙড় ভেঙে আহত বেশ কয়েক জন ছাত্রী। তিন জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

রানিগঞ্জের ওই বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুল সূত্রে খবর, সামনেই বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান বলে তারই নাচের মহড়া চলছিল। হঠাৎই ছাদ থেকে চাঙড় ভেঙে পড়ে। আহত হয় সপ্তম শ্রেণির তিন পড়ুয়া। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। উদ্বিগ্ন অভিভাবকেরাও।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় রানিগঞ্জ থানার পুলিশ। তারা বিষয়টি খতিয়ে দেখে। আহত পড়ুয়াদের অবস্থা আপাতত স্থিতিশীল বলেই জানিয়েছেন স্কুলের প্রধানশিক্ষিকা।

Advertisement

গত মাসে মালদহে সরকারি একটি স্কুলের শৌচালয়ে দেওয়াল ধসে মৃত্যু হয় একাদশ শ্রেণির এক ছাত্রের। জখম হয় আরও এক জন পড়ুয়া। মালদহের পর গত মাসেই পুরুলিয়ায় স্কুলের দেওয়াল ভেঙে মৃত্যু হয় ন’বছরের একটি শিশুর। যদিও শিশুটি ওই স্কুলের পড়ুয়া ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন