স্কুল থেকে বাড়ি ফেরার সময়ে নিখোঁজ পড়ুয়া

স্কুল থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে গিয়েছে পঞ্চম শ্রেণির এক ছাত্র। সোমবার দুর্গাপুরের বেনাচিতি এলাকা থেকে নিখোঁজ হয়ে যায় অভিষেক সিংহ নামে ওই ছাত্র।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ২০ জুলাই ২০১৬ ০১:১৮
Share:

অভিষেক সিংহ

স্কুল থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে গিয়েছে পঞ্চম শ্রেণির এক ছাত্র। সোমবার দুর্গাপুরের বেনাচিতি এলাকা থেকে নিখোঁজ হয়ে যায় অভিষেক সিংহ নামে ওই ছাত্র। তার বাড়ি ওল্ড কোর্ট মোড় লাগোয়া নঈমনগরে। নিখোঁজ ছাত্রের পরিবারের তরফে ফরিদপুর ফাঁড়িতে সোমবার রাতে লিখিত ভাবে বিষয়টি জানানো হয়। পুলিশ জানায়, ওই ছাত্রের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

Advertisement

বেনাচিতির একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ে অভিষেক। তার বাবা রাজকুমার সিংহ একটি বেসরকারি পরিবহণ সংস্থায় কাজ করেন। পরিবারের তরফে জানানো হয়, অন্য দিনের মতো সোমবারও সাইকেলে চড়ে স্কুলে গিয়েছিল অভিষেক। এমনকী, স্কুল ছুটির পরে বন্ধুদের সঙ্গে সাইকেলে কিছুটা রাস্তা আসে। রাজকুমারবাবু জানান, ছেলের ওই বন্ধুদের সঙ্গে কথা বলে তাঁরা জেনেছেন, বেনাচিতির নতুনপল্লি পর্যন্ত অভিষেক তাদের সঙ্গে এসেছিল। কিন্তু তার পরে এক ‘কাকু’র কাছে বাংলা পড়তে যাবে জানিয়ে অন্য দিকে চলে যায়। রাজকুমারবাবুর দাবি, তাঁর ছেলে কারও কাছে বাংলা পড়ত না। তাই সে বন্ধুদের ছেড়ে কোথায় গিয়েছে, তা বুঝে উঠতে পারছেন না তাঁরা।

অভিষেকের মা মুন্নিদেবী জানান, ছেলে চতুর্থ শ্রেণিতে পড়ার সময় থেকেই প্রতিদিন সাইকেলে আসাযাওয়া করে। বিকেল সওয়া ৪টে নাগাদ স্কুল ছুটি হয়। ৫টার মধ্যেই ছেলে বাড়ি চলে আসে। সে দিন সময়ে না ফেরায় মুন্নিদেবী রাজকুমারবাবুকে ফোনে বিষয়টি জানান। স্ত্রীর ফোন পেয়ে তিনি প্রথমে স্কুলে যান। সেখানে নিরাপত্তারক্ষীর কাছে জানতে পারেন, ছেলে ঠিক সময়েই স্কুল থেকে বেরিয়ে গিয়েছে। এর পরে ছেলের বন্ধুদের বাড়িতে খোঁজ করেন। অভিষেক যেখানে টিউশন নেয় সেখানেও খোঁজ নেন। কিন্তু কোথাও কোনও হদিস মেলেনি।

Advertisement

রাজকুমারবাবু বলেন, ‘‘দুর্গাপুর বা আশপাশের এলাকায় আমাদের কোনও আত্মীয়স্বজন নেই। কলকাতা ও বিহারে যে সব আত্মীয়েরা রয়েছেন তাঁদের কাছে খোঁজ করেও কিছু পাওয়া যায়নি। তাই সে নিজে কোথাও গিয়েছে না কেউ তাকে নিয়ে গিয়েছে, কিছুই বুঝতে পারছি না। প্রচণ্ড দুশ্চিন্তায় রয়েছি।’’ তিনি জানান, ছেলের বিষয়ে কোনও ফোন বা খবর, কোনও দিক থেকে কিছু আসেনি।

পুলিশ জানায়, খোঁজ শুরু হয়েছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন