Hanging Body

আবাসনের শৌচালয়ে মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ, কেন চরম পদক্ষেপ, খুঁজছে পুলিশ

মৃত কিশোরীর নাম সুহানি যাদব। বয়স ১৭ বছর। সামনেই মাধ্যমিক পরীক্ষা রয়েছে তার। শুক্রবার সকালে শৌচালয়ে গলায় গামছা জড়ানো অবস্থায় দেহ উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালনা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৯:১২
Share:

শৌচালয় থেকে উদ্ধার দশম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ। ছবি: প্রতীকী

আবাসনের শৌচালয় থেকে উদ্ধার দশম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ। শুক্রবার সকালে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানা এলাকার কুমারডিহির কোলিয়ারির খনি আবাসনে মিলেছে ওই ছাত্রীর দেহ। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছে ওই ছাত্রী।

Advertisement

মৃত কিশোরীর নাম সুহানি যাদব। বয়স ১৭ বছর। সামনেই মাধ্যমিক পরীক্ষা রয়েছে তার। শুক্রবার সকালে শৌচালয়ে গলায় গামছা জড়ানো অবস্থায় দেহ উদ্ধার হয়। প্রতিবেশীরা জানিয়েছেন, সুহানি স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ত। সুহানির বাবা কৃষ্ণ যাদব খনিতে কাজ করেন। তিনি বলেন, ‘‘প্রয়োজনীয় কাজে বাইরে ছিলাম। ফোনে খবর পেয়ে বাড়িতে এসে দেখি এই ঘটনা।’’ময়নাতদন্তের জন্য দেহটি দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কী কারণে চরম পদক্ষেপ করল ছাত্রী, তা জানতে তদন্ত শুরু করেছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ।।

ময়নাতদন্তের জন্য দেহটি দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কী কারণে চরম পদক্ষেপ করল ছাত্রী, তা জানতে তদন্ত শুরু করেছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ।।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন