ভরসন্ধ্যায় রাস্তায় শ্লীলতাহানি, ক্ষোভ

টিউশনে যাওয়ার পথে এক কিশোরীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে দুর্গাপুরের নিউটাউনশিপ থানার এবিএল টাউনশিপ এলাকায়। মেয়েটির বাবা পুলিশের কাছে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৫ ০১:২১
Share:

টিউশনে যাওয়ার পথে এক কিশোরীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে দুর্গাপুরের নিউটাউনশিপ থানার এবিএল টাউনশিপ এলাকায়। মেয়েটির বাবা পুলিশের কাছে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেছেন। পুলি‌শ জানায়, অভিযুক্ত যুবক মোটরবাইকটি ঘটনাস্থলে ফেলে পালিয়ে গিয়েছে। সেই মোটরবাইকে ‘পুলিশ’ স্টিকার সাঁটানো ছিল। যদিও রবিবার সন্ধ্যা পর্যন্ত অভিযুক্তকে ধরতে পারেনি পুলিশ।

Advertisement

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, এবিএল টাউনশিপের বাসিন্দা অষ্টম শ্রেণির ওই ছাত্রী শনিবার সন্ধ্যায় টাউনশিপের কালীমন্দিরের পাশের রাস্তা দিয়ে একাই টিউশনে যাচ্ছিল। সেই সময় এক যুবক মোটরবাইকে চড়ে এসে তার পাশে দাঁড়ায়। অভিযোগ, মেয়েটি কিছু বুঝে ওঠার আগেই সে তার হাত ধরে টানাটানি শুরু করে। ঘটনায় হকচকিয়ে যায় ওই কিশোরী। সে চিৎকার করতে শুরু করে। মোটামুটি জনবহুল ওই এলাকায় চিৎকার শুনে লোকজন ছুটে আসেন। তখনই ওই যুবক মোটরবাইক ফেলে রেখে পালিয়ে যায়। বাসিন্দারাই পুলিশে খবর দেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, নিউটাউনশিপ থানা এলাকার পুলিশের বিভিন্ন ক্যাম্প রয়েছে। ওই মোটরবাইকের মালিক সম্পর্কে জানার জন্য প্রাথমিক ভাবে সেই সব ক্যাম্পে খোঁজ নেওয়া হচ্ছে। ‘পুলিশ’ স্টিকার সাঁটানো মোটরবাইকটি আদৌও কোনও পুলিশের কি না, তা জানার চেষ্টা চলছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, ভুয়ো স্টিকার লাগিয়ে কেউ ঘোরাঘুরি করছিল। আজ, সোমবার পরিবহণ দফতর থেকে ওই মোটরবাইকের মালিকের সম্পর্কে বিশদে খোঁজ নেওয়া হবে।

Advertisement

ভরসন্ধ্যায় এই রকম ঘটনায় ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা। বেশ আতঙ্কিতও তাঁরা। তাঁদের দাবি, পুলিশি নিরাপত্তা আরও জোরদার করা জরুরি। পুলিশের আশ্বাস, এই ধরনের অপ্রীতিকর ঘটনা রুখতে টহল বাড়ানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন